বিয়ে করলেন টেনিস কন???যা সেরেনা উইলিয়ামস

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |11:40 AM

বিয়ে করলেন টেনিস কন???যা  সেরেনা উইলিয়ামস

বাগদান সম্পন্ন হয়েছিলো গত বছর ডিসেম্বরেই। এরপর চলতি বছরের সেপ্টেম্বরে সেরেনা-ওহানিয়ানের সংসারে আসে প্রথম সন্তান। কন্যাসন্তান ঘর আলোকিত করার পরই বিয়ের ঘোষণা দেন সেরেনা উইলিয়ামস। অবেশেষে সামাজিক যোগাযোগ মাধ্যম রেডডিটের সহ-প্রতিষ্ঠাতা শিল্পপতি অ্যালেক্সিস ওহানিয়ানকে বিয়ে করলেন ২৩টি গ্র্যান্ডস্লাম জয়ী মার্কিন এই টেনিস তারকা। ১ লা সেপ্টেম্বরে এ জুটির প্রথম সন্তান পৃথিবীর আলো দেখে। সবচেয়ে মজার কথা হচ্ছে ৩৬ বছর বয়সি মার্কিন টেনিস তারকা সেরেনার চেয়ে তার স্বামী  ওহানিয়ান ২ বছরের ছোট।

বৃহস্পতিবার নিউ অরলিয়েন্সে এক জমজমাট অনুষ্ঠানে বিয়ের কাজ শেষ হয় সেরেনার। কিম কার্দাশিয়ান, বিউন্স এবং ইভা লঙ্গিরিয়াসহ ২০০ জন আতিথি তালিকায় ছিলেন বলে জানানো হয়। বিয়ের অনুষ্ঠান উপলক্ষ্যে নিউ অরলিয়েন্স শহরের কিছু গুরুত্বপুর্ণ সড়ক বন্ধ করে দেওয়া হয়।

২০১৫ সালে রোমে ৩৪ বছর বয়সী ওহানিয়ানের সঙ্গে পরিচয় হয় ৩৬ বছরের সেরেনার। প্রথম দর্শনেই একে অপরকে ভালো লাগে। সেই ভালো লাগা থেকে গভীর প্রণয়। তাই কালবিলম্ব না করে চটজলদি আংটিও বদল করে ফেলেন। এদিকে ক্যারিয়ারে মোট ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জেতা সেরেনা সবশেষ গ্র্যান্ডস্ল্যাম জেতেন গেল বছরের শুরুতে। অনাগত সন্তানের সুষ্ঠু জন্মদানের কথা ভেবে অস্ট্রেলিয়ান ওপেন জেতার পর আর কোর্টে নামেননি মার্কিন কৃষ্ণকলি। এবার হয়তো দ্রুতই তাকে কোর্ট মাতাতেও দেখা যাবে।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন