A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::mysqli(): (HY000/1045): Access denied for user 'impressnews24_admin'@'localhost' (using password: YES)

Filename: front/details2.php

Line Number: 57

Backtrace:

File: /home/thenews71/public_html/application/views/front/details2.php
Line: 57
Function: mysqli

File: /home/thenews71/public_html/application/controllers/News.php
Line: 46
Function: view

File: /home/thenews71/public_html/index.php
Line: 315
Function: require_once

আই???স???ল ৪- মাতালেন সালমান-ক???যাটরিনা

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |11:19 AM

আই???স???ল ৪- মাতালেন সালমান-ক???যাটরিনা

জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়ে গেলো  আইএসএল-৪ কিস্তি।। নানা সমালোচনার জন্ম দিয়ে শুরু হয়েছিল প্রথম এখন সবার কাছেই জনপ্রিয় । তাই অন্যান্য পর্বের সাথে তুলনা করলে এবারের টা আরো রঙহীন হবে বলে জানা যায় ।

শুক্রবার কোচিতে বলিউডের বিখ্যাত জুটি সালমান-ক্যাটরিনার নাচের ছন্দে বেশ জাঁকজমকপূর্ণভাবে শুরু হলো আইএসএলের নয়া মৌসুম।

টিভির বিজ্ঞাপনের কৃপায় ইতিমধ্যেই ফুটবলপ্রেমীরা জেনে গিয়েছিলেন কারা কারা উপস্থিত থাকতে চলেছেন উদ্বোধনী অনুষ্ঠানে। আর তা চাক্ষুষ করতেই কোচি স্টেডিয়াম ছিল এককথায় হাউসফুল। শুধু যে সালমান-ক্যাটরিনা মঞ্চ কাঁপালেন তা নয় কেরল ব্লাস্টার্সের মালিক শচীন টেন্ডুলকারও মাতিয়ে দিলেন দর্শকদের। না নাচে-গানে নয়, মাস্টার ব্লাস্টারের উপস্থিতিই ছিল যথেষ্ট।

কেরলের অধিনায়ক সন্দেশ ঝিঙ্ঘনকে সঙ্গে নিয়ে মাঠে প্রবেশ করতেই গোটা গ্যালারি ফেটে পড়ে স্যা-চি-ন, স্যা-চি-ন চিৎকারে। তবে এর আগে বিগ বি, রজনীকান্ত, বরুণ ধাওয়ান, অভিষেক বচ্চন, রণবীর কাপুর, হৃত্বিক রোশন, অর্জুন কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আলিয়া ভাট, আনুশকা শর্মাদের দেখা গিয়েছে ইন্ডিয়ান সুপার লিগের মঞ্চে। কিন্তু কখনো দেখা যায়নি সালমান-ক্যাটরিনাকে। তাও আবার একসঙ্গে। এই জুটিই এ দিন মাতিয়ে রাখলেন উদ্বোধনের মঞ্চ। সেই সঙ্গে অবশ্যই ছিল সল্লু ভাইয়ের দুর্দান্ত সঞ্চালনা, যা তারিয়ে তারিয়ে উপভোগ করলেন দর্শকরা।

পরে মঞ্চে আসেন IMG রিলায়েন্সের মালকিন নীতা আম্বানি। ছিলেন মালয়ালম সুপারস্টার মামুত্তি। তাঁদের প্রত্যেকের বক্তব্যের নির্যাস ছিল একটাই, ভারতের ভবিষ্যত ফুটবল। এই প্রথম আইএসএল হচ্ছে ১০টি দল নিয়ে। গত তিনবার যোগ দেওয়া দলের সংখ্যা ছিল আট। ৭০ দিনের মধ্যেই শেষ হয়ে যেত ৬১টি ম্যাচ। এবার সেখানে লিগ চলবে পাঁচ মাস। শুধু লিগের খেলাই হবে ৯০টি। সময়সীমা বেড়ে যাওয়ায় অনেকে মনে করছেন এতে উপকৃত হবে ভারতীয় ফুটবল। এ দিন উদ্বোধনী ম্যাচে মুখোমুখি গতবারের চ্যাম্পিয়ন অ্যাটলেটিকো দি কলকাতা এবং রানার-আপ কেরল ব্লাস্টার্স।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন