কন???যা সন???তান ???র বাবা হলেন ক???রিস???টিয়ানো রোনালদো

by  ডেস???ক রিপোর???টার | | Tuesday 14th November 2017 |10:47 AM

কন???যা সন???তান ???র বাবা হলেন  ক???রিস???টিয়ানো রোনালদো

ফুটবল কারিগর ক্রিস্টিয়ানো রোনালদো এর ফ্যান আমদের দেশে প্রচুর ।শুধু যে আমাদের দেশে তা নয় পুরো বিশ্বেই তার অগণিত দর্শক । ক্রিস্টিয়ানো রোনালদোর ফেসবুক,ইন্সতাগ্রাম ,টুইটার সবকিছুতেই ফ্যান রা হুমড়ি খেয়ে পরেন প্রিয় তারকার আপডেট জানার জন্য । এবার সেই তারকা কন্যাসন্তান এর বাবা হলেন । নিজেই এই খবর জান্যেছেন ।

সামাজিক মাধ্যম ইন্সটাগ্রামে এমন খবর দিলেন রিয়াল মাদ্রিদের পর্তুগিজ এ স্ট্রাইকার নিজেই। রোববার মাদ্রিদের কুইরন ইউনিভার্সেল হাসপাতালে রোনালদো ও জর্জিনা রদ্রিগেজের এই মেয়ে সন্তান জন্ম নেয়। আর এ নিয়ে ইন্সটাগ্রামে ছবি পোস্ট করেন রোনালদো। বান্ধবী রদ্রিগেজ, সদ্যজাত কন্যা আলানা মার্টিনা ও বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রের সঙ্গে তোলা ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, ‘এই মাত্র জন্ম নিল আলানা মার্টিনা! জিও ও আলানা দু’জনই ভালো আছে! আমরা সবাই খুব খুশি!’ রোনালদোর এটি চতুর্থ সন্তান হলেও, তার বান্ধবী জর্জিনার প্রথম। রোনালদোর আগের দুটি যমজ সন্তান সারোগেট পদ্ধতিতে হয়েছিল।

তাদের নাম রাখা হয়েছে ইভা (মেয়ে) ও মাতেও (ছেলে)। ধারণা করা হয়, রোনালদোর সাত বছর বয়সী প্রথম সন্তান ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্মও সারোগেট পদ্ধতিতে হয়েছিল।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন