পিএসজি ছাড়ছেন না নেইমার

by  ডেস্ক রিপোর্টার | | Sunday 22nd July 2018 |07:36 PM

পিএসজি ছাড়ছেন না নেইমার

দলবদলের বিশ্ব রেকর্ড গড়ে পিএসজিতে গেছেন মাত্র এক বছর হলো। এর ছয় মাসই কেটেছে নেইমার রিয়ালে যাচ্ছেন এমন গুঞ্জনে । তবে নেইমার আবারও জানিয়েছেন, পিএসজিতেই থাকতে চান তিনি।সাও পাওলোতে নিজের দাতব্য প্রতিষ্ঠানের তহবিল সংগ্রহের অনুষ্ঠানে পিএসজি নিয়ে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন নেইমার। নেইমার আরও বলেন, সংবাদমাধ্যম গুজন সৃষ্টি করে মজা পায় কিন্তু সবাই জানে আমি পিএসজির জন্য কতটা ভাবি।

নেইমারকে কোনোভাবেই ছাড়তে রাজি নয় পিএসজি এমনটাই শোনা গেছে এত দিন। গত পরশু হঠাৎ করে নতুন তথ্য জানাল ফ্রান্সের পত্রিকাগুলো। এমবাপ্পেকে দলে রাখার জন্য নেইমারকে নাকি রিয়ালের কাছে বিক্রি করতে আপত্তি নেই দলটির! এমন অবস্থায় পিএসজির প্রতি নতুন করে আনুগত্য শোনা যাচ্ছে নেইমারের। ফক্স স্পোর্টসকে নেইমার বলেছেন, ‘আমি থাকছি। পিএসজির সঙ্গে আমার চুক্তি আছে এবং আমি এ ক্লাব বেছে নিয়েছি  চ্যালেঞ্জের জন্য, নতুন কিছু করার জন্য এবং বাড়তি কিছু পাওয়ার জন্য। এ ব্যাপারে আমার ধারণা পাল্টাব না। আশা করি আমরা সফল এক মৌসুম কাটাব, নতুন কিছু শিরোপাও পাব।

ফরাসি ক্লাবটিতে নেইমার সঙ্গী হিসেবে পেয়েছেন বিশ্বকাপ মাতানো ১৯ বছর বয়সী তারকা কিলিয়ান এমবাপেকে। এই তরুণ তুর্কীকে নিয়ে উচ্ছসিত নেইমি বলেন, 'সে অবিশ্বাস্য এক খেলোয়াড়। ওর সঙ্গে আমি প্রতিদিন খেলি এবং জানি ও কত প্রতিভাবান। সে বিশ্বকাপ জেতায় আমি ওর জন্য খুবই আনন্দিত। আমি বিশ্বাস করি আগামী কয়েক বছরে সে বিশ্বের সেরা ফুটবলারদের একজন হবে।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন