নিজেদের পরিচয়ে ফিরলেন গেইল-সাব্বির

by  ডেস্ক রিপোর্টার | | Tuesday 21st November 2017 |11:52 AM

নিজেদের পরিচয়ে ফিরলেন গেইল-সাব্বির

 নিজেদের পরিচয়ে ফিরলেন গেইল-সাব্বির

ফর্মটা মোটেও ভালো যাচ্ছিলো না ক্রিস গেইলের। ভালো যাচ্ছিল না বাংলাদেশী তারকা খেলোয়ার সাব্বির এর ও । কিন্তু দুইজনই ফিরলেন একই দিনে । নিজেকে চেনালেন ছয় আর চারে । দুইজনই দুজনের বিপক্ষে নেমে ঝড় তোলেন ।

গতকাল বাংলাদেশ প্রিমিয়ার লীগে (বিপিএল) সিলেট সিক্সার্সের বিপক্ষে ৩৯ বলে ৫০ রান করেন রংপুর রাইডার্সের এ ক্যারিবয়ি ওপেনার। এতে গেইল হাঁকান দুটি চার ও পাঁচটি ছক্কা। আসরে শুরুর পাঁচ ইনিংসে সাব্বির রহমানের সংগ্রহ ছিল ২*, ৩, ১৬, ০ ও১। গতকাল ফিফটি হাঁকান সিলেট সিক্সার্সের স্বদেশি এ ব্যাটসম্যান। আগের ম্যাচে সাব্বিরের ব্যাট থেকে এসেছিল ৪১ রান।

আসরে নিজের প্রথম ম্যাচে ভক্তদের হতাশই করেন ক্রিস গেইল। কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে ওই ম্যাচে গেইল করেন ১৭ রান। গতকাল মিরপুর শেরেবাংলা মাঠে টস জিতে রংপুরকে ব্যাটিংয়ে পাঠান সিলেট সিক্সার্স অধিনায়ক নাসির হোসেন। আর ওপেনিংয়ে ৮.২ ওভারে ৮০ রানের জুটি গড়েন গেইল ও কিউই ওপেনার ব্রেন্ডন ম্যাককালাম। ২১ বলে ৩৩ রানের ইনিংসে ম্যাককালাম হাঁকান তিনটি  করে চার-ছয়। রংপুরের ইংলিশ ব্যাটসম্যান রবি বোপারা করেন ২৮ রান। এতে ১৬৯/৭ সংগ্রহ নিয়ে ইনিংস শেষ করে রংপুর। জবাবে ৪ ওভার শেষে ২৫/৩ সংগ্রহ নিয়ে শঙ্কায় পড়ে সিলেট। তবে ব্যাট হাতে ইনিংস সামাল দেন অধিনায়ক নাসির ও সাব্বির রহমান

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন