প???রতিশোধ নিল রাজশাহী কিংস

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |10:49 AM

প???রতিশোধ নিল রাজশাহী কিংস

সিলেট সিক্সার্সের বিপক্ষে দাপুটে জয় পেল রাজশাহী কিংস। টসে হেরে প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ওভারে ৬ উইকেট হারিয়ে রাজশাহীকে ১৪৭ রানে টাগের্ট দেয় সিলেট। সেই লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট ও ১৫ বল হাতে রেখেই জয় তুলে নেয় রাজশাহী।

৭ই নভেম্বর প্রথম দেখায় সিলেটের কাছে ৩ রানে হেরেছিল রাজশাহী। ওই খেলায় আসরের সর্বোচ্চ ২০৫ রান তুলেছিল সিলেট সিক্সার্স। গতকাল ফিরতি খেলায় রাজশাহী ৭ উইকেটে হারালো সিলেটকে। ১৫ বল হাতে রেখেই জয়ের লক্ষ্যে পৌঁছে যায় ড্যারেন স্যামির দল।

তরুণ জাকির হাসান আর অভিজ্ঞ মুশফিকুর রহীমের দৃঢ়তার কাছে হার মানলো সিলেট। ৯৭ রানে মুমিনুল হক আউট হলে একটু চাপে পড়ে রাজশাহী।কিন্তু জাকির আর মুশফিকের ৫০ রানের জুটি দলকে সহজ জয় পাইয়ে দেয়। জাকির ২৬ বলে ৫১ রান করে অপরাজিত থাকেন। চারটি চার আর তিনটি ছক্কা হাঁকান তিনি। একেএস বিপিএলের এ আসরে মুমিনুলের পর জাকিরই বাংলাদেশের দ্বিতীয় ব্যাটসম্যান যিনি ফিফটি পেলেন। ১১ টি-২০ ম্যাচে এই জাকিরের প্রথম ফিফটি। অবশ্য রাতে তৃতীয় ব্যাটসম্যান হিসেবে ফিফটি পান এনামুল হক বিজয়। মুশফিক অপরাজিত থাকেন ২০ বলে ২৫ রান করে। তিনি মাত্র তিনটি চার মারেন। পাঁচ খেলায় এটি রাজশাহীর দ্বিতীয় জয়। এতে তারা উঠে এলো পাঁচ নম্বরে। আর সিলেটের পয়েন্ট ৭ খেলায় ৭। 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন