সবার র???শীষে সিলেট

by  ডেস???ক রিপোর???টার | | Friday 17th November 2017 |12:08 PM

সবার র???শীষে সিলেট

গতকালের বৃষ্টির বদৌলতে এখন পয়েন্ট টেবিলের র্শীষে নাসিরের সিলেট সিকার্স।বেলা ১টা মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে খুলনা টাইটাইন্স বনাম সিলেট সিক্সার্সের ম্যাচটি শুরু হওয়ার কথা থাকলে বৃষ্টির জন্য একটি বলও খেলা হতে পারেনি। সাড়ে তিনটায় ম্যাচটির পরিত্যাক্তর ঘোষণা করেন আম্পায়ার।যার ফলে র্শীষ স্থানেই রয়ে যায় সিলেট।

এর আগে নাসিরের সিলেট পাঁচটি ম্যাচ খেলে যার মধ্যে তিনটি ম্যাচ জিতে ছয় পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে সিলেট।

কিন্তু গতকাল খুলনার সাথে সাকিবের ঢাকা ডাইনামাইটস জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে যায়। ঢাকা চারটি ম্যাচ খেলে তিনটি জিতে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকে। তারা এখন পয়েন্ট টেবিলের দু’য়ে নেমে এসেছে।

কিন্তু গতকাল খুলনা ও সিলেটের ম্যাচটি না হওয়ায় পয়েন্ট ভাগ করে নিতে হয় সিলেট এবং খুলনা কে। ফলে নাসিরের সিলেট ৭ পয়েন্ট নিয়ে আবার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে।এদিকে ১পয়েন্ট যোগ করেও পয়েন্ট টেবিলের কোনো পরিবর্তন হয়নি মাহমুদুল্লার খুলনার। চারটি ম্যাচ খেলে ২টি হারে এবং ২টি জয়ে পয়েন্ট টেবিলের ৪র্থ স্থানে ছিল খুলনা। তাই এক পয়েন্ট যোগ করেও ৫ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের চারেই আছেন তারা।পয়েন্ট টেবিলের তিনে নেমেছে তামিমের কুমিল্লা। আর বাকি দলগুলোর কোনো পরিবর্তন হয়নি।বৃষ্টির কারণে পরিত্যক্ত খুলনা-সিলেটের ম্যাচবৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে গেল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুয়েন্টি টুয়েন্টি ক্রিকেটের পঞ্চম আসরের খুলনা টাইটান্স ও সিলেট সিক্সার্সের ম্যাচটি। টুর্নামেন্টের ১৫তম ম্যাচটি পরিত্যক্ত হয়ে যাওয়ায় পয়েন্ট ভাগাভাগি করতে হয়েছে দু’দলকে।

আজ ১৭ নভেম্বর রাজশাহী কিংসের বিপক্ষে নিজেদের সপ্তম ম্যাচ খেলতে নামবে সিলেট। একই দিন সন্ধ্যায় চিটাগং ভাইকিংসের বিপক্ষে নিজেদের ষষ্ঠ ম্যাচ খেলতে নামবে খুলনা টাইটান্স।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন