A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::mysqli(): (HY000/1045): Access denied for user 'impressnews24_admin'@'localhost' (using password: YES)

Filename: front/details2.php

Line Number: 57

Backtrace:

File: /home/thenews71/public_html/application/views/front/details2.php
Line: 57
Function: mysqli

File: /home/thenews71/public_html/application/controllers/News.php
Line: 46
Function: view

File: /home/thenews71/public_html/index.php
Line: 315
Function: require_once

২৬২ রানের বিশাল জয় বাংলাদেশ অনূর???ধ???ব-১৯ দলের

by  ডেস???ক রিপোর???টার | | Tuesday 14th November 2017 |10:34 AM

২৬২ রানের বিশাল জয় বাংলাদেশ অনূর???ধ???ব-১৯ দলের

২৬২ রানের বিশাল জয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের

 কিছুদিন আগেই এই দলটি টানা হেরে অনেকটা পথ হারিয়ে ফেলছিল । দেশের মাঠিতে টানা হার সবাই ভাবিয়ে তুলে । কিন্তু দেশটা যে বাংলাদেশ ।যাঁদের বড়রাই এখন ফিরে দাঁড়ানো শিখে গেছে ছোটরাতো হাঁটবেই সেই পথে । শুধু ফিরে নাই সাথে অনেক বড় জয় নিয়ে ফিরেছে । ২৬২ রানের জয় নিয়ে ফিরেছে যুবারা ।

এবারের চমকের দল নেপালের বিপক্ষে রুদ্ধশ্বাস জয় দিয়ে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের মিশন শুরু করে বাংলাদেশের যুবারা। আর গ্রুপে নিজেদের দ্বিতীয় ম্যাচে সাইফরা পেলো দাপুটে জয় ।

আর টানা জয়ে গ্রুপের শীর্ষে পৌঁছলো তারা। কুয়ালালামপুরে আগে ব্যাটিং শেষে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের সংগ্রহ পৌঁছে ৩৩৫/৬-এ। ব্যাট হাতে দারুণ সেঞ্চুরি হাঁকান তৌহিদ হৃদয়। ১২০ বলে ১২০ রান করেন বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের এ টপঅর্ডার ব্যাটসম্যান। অধিনায়ক সাইফ হাসানের ব্যাট থেকে আসে ৯০ রান। আর শেষ দিকে ১৭ বলে হার না মানা ৩৯ রানের মারকুটে ইনিংস খেলেন আমিনুল ইসলাম। জবাবে ব্যাট হাতে কখনোই স্বস্তিতে ছিল না স্বাগতিকরা। ইয়ং টাইগারদের বিপক্ষে মালয়েশিয়ার যুবারা দেখায় শম্ভুক গতির ব্যাটিং। পুরো ৫০ ওভার ব্যাটিংয়ে মালয়েশিয়া অনূর্ধ্ব-১৯ দলের ইনিংস শেষ হয় ৭৩/৮ সংগ্রহ নিয়ে। সর্বোচ্চ ৪৬ রান করেন মালয়েশিয়া যুব দলের ব্যাটসম্যান বিরানদিপ। এতে বিরানদিপ মোকাবিলা করেন ১৩০ বল। বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের বল হাতে শাখাওয়াত হোসেন ১৮ রানে তিন ও আফিফ হোসেন নেন ১৯ রানে দুই উইকেট। বল হাতে নাঈম হাসানের ১০ ওভারের সাতটিই ছিল মেডেন। কুয়ালালামপুরে দিনের শুরুটা স্বস্তির ছিল না ইয়ং টাইগারদের। দলীয় মাত্র ৩৬ রানে দুই উইকেট খোয়ায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। তবে তৃতীয় উইকেটে দারণভাবে ইনিংস সামাল দেন অধিনায়ক সাইফ হাসান ও তৌহিদ হৃদয়। জুটিতে এ দু’জন স্কোর বোর্ডে জমা করেন ১৯২ রান। মালয়েশিয়া অনূর্ধ্ব-১৯ দলের বল হাতে চার উইকেট নেন হাফিজ। তবে ১০ ওভারের স্পেলে ৭৮ রান দেন মালয়েশিয়ার এ যুব ক্রিকেটার। গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে নেপাল অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে দুই উইকেটে জয় দেখে বাংলাদেশের যুবারা। পরে ভারতকে হারিয়ে চমক দেখায় নেপাল অনূর্ধ্ব-১৯ দল। গ্রুপের শেষ ম্যাচে ভারত অনূর্ধ্ব-১৯ দলের মুখোমুখি হবে সাইফ বাহিনী। গ্রুপে প্রথম ম্যাচে বৃষ্টিবিঘ্নিত ইনিংসে নেপাল অনূর্ধ্ব-১৯ দলের সংগ্রহ ছিল ১৬৭। জবাবে বৃষ্টি আইনে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের  টার্গেট দাঁড়ায় ৪০ ওভারে ১৮১। আর টাইগার যুবারা ম্যাচটি জেতে কঠিন লড়াই শেষে। ইনিংসের শেষ ওভারে জয়ের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের প্রয়োজন ছিল ১১ রানের। কিন্তু ওভারের প্রথম বলেই সাইফ বাহিনী খোয়ায় অষ্টম উইকেট।  তবে পরের চার বলে প্রয়োজনীয় রান নিয়ে স্বস্তির জয় দেখে টাইগার যুবারাই।
সংক্ষিপ্ত স্কোর
টস: বাংলাদেশ অনূর্ধ্ব-১৯, ব্যাটিং
বাংলাদেশ অনূর্ধ্ব-১৯: ৫০ ওভার; ৩৩৫/৬  (তৌহিদ ১২০, সাইফ ৯০, আমিনুল ৩৯*, হাফিজ ৪/৭৮)।
মালয়েশিয়া অনূর্ধ্ব-১৯: ৫০ ওভার; ৭৩/৮ (বিরানদিপ ৪৬, শাখাওয়া ৩/১৮, আফিফ ২/১৯)।
ফল: বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ২৬২ রানে জয়ী  

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন