সম???মানজনক রান নিয়ে লড়ছে উড়তে থাকা সিলেট সিক???সার???স

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 8th November 2017 |10:06 PM

সম???মানজনক রান নিয়ে লড়ছে  উড়তে থাকা সিলেট সিক???সার???স

সম্মানজনক রান নিয়ে লড়ছে উড়তে থাকা সিলেট সিক্সার্স

 বিপিএলের ৫ম আসরে শুরুটা খুভ ভালো করেছে সিলেট।জয় দিয়ে শুরু করে সিলেট সিক্সার্স ।একের পর এক ম্যাচ জিতে যাচ্ছে এই দলটি ।কিন্তু ৪ নাম্বার খেলায় আজ তেমন সুবিধা করে উঠতে পারেনি এই দলটি । বড় হয়নি ওপেনিং জুটি। কেউ হাফ সেঞ্চুরির দেখা পাননি। তবে অধিনায়ক নাসিরের অপরাজিত ৪৭ রানের ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৩৫ রান তুলতে সক্ষম হল সিলেট সিক্সার্স। 

টসে জিতে সিলেট সিক্সার্সকে ব্যাটিংয়ে পাঠায় খুলনা টাইটানস। ব্যাটিংয়ে নেমে খুলনার বোলারদের তোপের মুখে পড়ে সিলেটের দুই ওপেনার। উপুল থারাঙ্গা যথারীতি হাত খুলে খেলছিলেন। তবে ফ্লেচারকে একটু অন্যরকম লাগছিল। শেষ পর্যন্ত শফিউল ইসলামের বলে অধিনায়ক মাহমুদ উল্লাহর তালুবন্দি হন ৪ রানে।

তিন নম্বরে ব্যাটিংয়ে এসে যথারীতি ব্যর্থতার ধারাবাহিকতা ধরে রাখলেন সাব্বির রহমান।

আর্চারের বলে মাহমুদ উল্লাহর হাতে ধরা পড়ে আজ ফিরলেন ০ রানেই। তবে বল নষ্ট করলেন ৬টি। ব্যাটে আশা জাগিয়েছিলেন গুনাথিলাকা। কিন্তু মাহমুদ উল্লাহর বলে ২৬ রানেই তিনি উইকেটকিপার ওয়ালটনের গ্লাভসবন্দী হন। হুইটলিকে সাথে নিয়ে রান তোলার লড়াই শুরু করেন অধিনায়ক নাসির।

১৯তম ওভারের তৃতীয় বলে ২৭ রান করা হুইটলি আর্চারের বলে ক্যাচ দেন। ৩৫ বলে ৫ বাউন্ডারিতে সর্বোচ্চ ৪৭ রান করে অপরাজিত থাকেন নাসির হোসেন। ৩ ওভার বল করে ১২ রানে ২ উইকেট নেওয়া অধিনায়ক মাহমুদ উল্লাহ সবচেয়ে খুলনার সবচেয়ে কিপ্টে এবং সফল বোলার।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন