উড়ন???ত সূচনা সিলেট সিক???সার???সের

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 4th November 2017 |08:51 PM

উড়ন???ত সূচনা  সিলেট সিক???সার???সের

পঞ্চম বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনী ম্যাচে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে টস জিতে ঢাকা ডায়নামাইটসকে ব্যাটিংয়ে পাঠান সিক্সার্স অধিনায়ক নাসির হোসেন।অপেক্ষাকৃত সাদামাটা দল নিয়ে উদ্বোধনী ম্যাচেই চমক দিল স্বাগতিক সিলেট সিক্সার্স।

নাসির হোসেনের নেতৃত্বাধীন সিলেট আজ হাতে ১৯ বল রেখে ৯ উইকেটের বড় ব্যবধানে বর্তমান চ্যাম্পিয়ন সাকিবের ঢাকা ডায়নামাইটসকে হারিয়ে টুর্নামেন্টে শুভযাত্রা শুরু করেছে। আর দাপুটে বোলিং ও নিজের তুখোড় ফিল্ডিং নিয়ে দলকে নাসির দেন সামনে থেকে নেতৃত্ব। ইনিংসের শুরুতেই নিজের হাতে বল নেন সিলেট সিক্সার্সের অধিনায়ক নাসির হোসেন। আর টানা চার ওভারের স্পেলে মাত্র ২১ রানে দুই উইকেট নেন সিলেট সিক্সার্সের এ স্বদেশি অফস্পিনার। ইনিংসে তার ছিল ১৩টি ডটবল।  ঢাকা ডায়নামাইটসের মারকুটে ক্যারিবীয় ওপেনার এভিন লুই্সকেও সাজঘরে ফেরান নাসির হোসেন

১৩৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করেন সিলেট সিক্সার্সের দুই ওপেনার উপুল থারাঙ্গা এবং আন্দ্রে ফ্লেচার। ঢাকার বোলাররা যেন বোলিং করতে ভুলে গিয়েছিল। কোনোভাবেই আউট করা যাচ্ছিল না তাদের। দুজনেই তুলে নেন হাফ সেঞ্চুরি। ৫১ বলে ৫ চার এবং ৩ ছক্কায় ৬৩ রান করা ফ্লেচার আদিল রশিদের শিকার হলে ভাঙে ১২৫ রানের জুটি। এতে অবশ্য কোনো ক্ষতি হয়নি। কেবল ১০ উইকেটের জয়টাই হাতছাড়া হয়েছে।

সাঙ্গাকারার বিদায়ের সাকিবের সঙ্গে ভুল বোঝাবুঝি হওয়ায় রান আউট হয়ে যান ৬ রান করা মোসাদ্দেক। বিধ্বংসী হওয়ার আগেই কায়রন পোলার্ডকে (১১) নাসির হোসেনের তালুবন্দি করেন আবুল হাসান। অধিনায়ক সাকিব ২১ বলে ২৩ রান করে প্ল্যাঙ্কেটের দ্বিতীয় শিকার হন। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটে ১৩৬ রান করে ঢাকা ডায়নামাইটস। ২টি করে উইকেট নেন নাসির এবং আবুল হাসান।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন