বিপি???লে ভালো কিছ??? করার প???রত???যাশা খেলোয়ারদের

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 4th November 2017 |11:03 AM

বিপি???লে ভালো কিছ??? করার প???রত???যাশা খেলোয়ারদের

আজ শুরু হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর । সিলেটে হবে এবারের উদ্বোধনী ম্যাচ । উদ্বোধনী ম্যাচে সিলেট সিক্সার্স এর মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নাইমাইটস ।খেলাটি শুরু হবে বেলা  দুপুর ২ টায় ।আজ দুপুরে ঢাকা ডায়ানাইমাইটস ও সিলেট সিক্সার্স এর ম্যাচ দিয়ে শুরু হবে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় টুর্নামেন্ট বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা শুরুর আগে সব দলই ভালো খেলার প্রত্যাশা ব্যক্ত করছে।

 খেলা শুরুর একদিন আগে শুক্রবার ঘাম ঝরানো অনুশীলনের পর সবুজ ঘাসের গালিচায় আচ্ছাদিত এই মাঠের প্রশংসা করেছেন ক্রিকেটররা। এই উইকেটে ভালো রান করারও আশা তাদের ।

উদ্বোধনী ম্যাচ নিয়ে ভাবনার কথা বলেছেন সিলেট সিক্সার্স এর অধিনায়ক নাসির হোসেন। তিনি বলেন, 'সব দলই ভালো খেলতে চায়। আমাদেরও টার্গেট চ্যাম্পিয়ন হওয়া। তবে প্রথম ম্যাচ দিয়েই চ্যাম্পিয়ন হওয়া যায় না।

ভালো খেলে জয় উপহার দেয়া চেষ্টা করবো। '

 স্টেডিয়ামের প্রশংসা করে জাতীয় দলের এই অলরাউন্ডার বলেন, 'মাঠটি অনেক সুন্দর। আশা করছি নতুন এই কন্ডিশনে আমরা ভালো খেলতে পারব। সিলেটের দর্শক সমর্থনও থাকবে মাঠে। '

রাজশাহী কিংসের অধিনায়ক ঘোষণার পরপরই সংবাদ মাধ্যমের মুখোমুখি হন ক্যারিবীয় তারকা ড্যারেন স্যামি। তিনি নিজের দলকে একটি ব্যালেন্সড টিম দাবি করে বলেন, 'আমরা আশা করছি চূড়ান্ত সাফল্য নিয়ে আসতে সক্ষম হব। মুশফিক, মিরাজদের প্রশংসা করে এই ক্যারবিয়ান বলেন, শুরু থেকে ভালো খেলা উপহার দেয়া আমাদের লক্ষ্য। সবাইকে নিয়ে আমরা সে লক্ষ্যে পৌঁছাতে পারব।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন