আমাদের জন???য দোয়া করবেন, দেশবাসীর কাছে দোয়া চাইলেন ঃ তাসকিন

by  ডেস???ক রিপোর???টার | | Friday 3rd November 2017 |10:55 AM

 আমাদের জন???য দোয়া করবেন, দেশবাসীর কাছে দোয়া চাইলেন  ঃ তাসকিন

তাসকিন আহমেদ তাজিম । বাংলাদেশের এই তরুন পেসার বিবাহ গতপরশু বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। অনেকে ইভেন্ট খুলে বলছেন আমরা এ বিয়া মানি না । সবিই ভালোবাসা থেকে ,ভালোলাগা থেকে । তাসকিন মজা করে বলছেন এখন না হয় ভাইয়ের চোখে দেখবেন সবাই আমাকে  ।

তাসকিন সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের আইডিতে নাঈমার সাথে একটি ছবি পোস্ট করে লিখেছেন, 'আমাদের জন্য দোয়া করবেন, ৭ বছর প্রেমের পর নতুন জীবন শুরু করলাম। '

তাসকিনের স্ত্রী নাঈমা বেসরকারি বিশ্ববিদ্যালয় আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশের (এআইইউবি) অর্থনীতি বিভাগের স্নাতক শিক্ষার্থী। তাসকিন নিজেও একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

দুজনের বেড়ে ওঠা একই এলাকায়। প্রথম পরিচয় সপ্তম শ্রেণিতে পড়ার সময়ে। তাসকিনই প্রথমে প্রেমে পড়েছিলেন নাঈমার। তবে শুরুতে বাংলাদেশ দলের সুদর্শন পেসার নাকি পাত্তাই পাননি নাঈমার কাছে। নাঈমার ছোটবোনের জন্মদিনে তাঁদের সম্পর্কটা শুরু হয়। এরপর একে কে কেটে গেছে ৭ বছর।অবশেষে দুজনে গাঁটছাড়া বাঁধলেন ।

বছরখানেক আগেই ঘরোয়াভাবে তাসকিন-নাঈমার আংটি বদল অনুষ্ঠিত হয়। তবে বিয়ের অনুষ্ঠানে শুধুমাত্র তাসকিন আহমেদের নিকটাত্মীয়রা উপস্থিত ছিলেন।   দক্ষিণ আফ্রিকা সফর শেষে মঙ্গলবার সকালে ঢাকায় ফিরেছেন তাসকিন। ঢাকায় পা রাখার ১২ ঘণ্টা যেতে না যেতেই শুভ কাজটা সেরে ফেললেন এই গতিতারকা।

 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন