মৃতু্যর সংবাদ যানে না বাবা

by  Mohammad Alvi Kamal | | Saturday 2nd December 2017 |08:38 PM

মৃতু্যর সংবাদ যানে না বাবা

নব্বই ঊর্ধ্ব শরীফুল হক ঢাকায় আনিসুল হকের বাসায়ই থাকতেন। এখন তিনি সেনানিবাসে আরেক ছেলের বাসায় আছেন বলে আনিসুল হকের ব্যক্তিগত সচিব একেএম মিজানুর রহমান জানিয়েছেন।

তিনি শুক্রবার রাতে যানান, “উনি নিজেও অসুস্থ। এই বয়সে এই শোক সইতে পারবেন কি না, সে কারণে পরিবারের পক্ষ থেকে তাকে এখনও মেয়র স্যারের মৃত্যুর খবর জানানো হয়নি।”

নাতির জন্ম উপলক্ষে গত ২৯ জুলাই স্ত্রী রুবানা হককে নিয়ে যুক্তরাজ্যে যান আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে ১৩ অগাস্ট আনিসুল হককে হাসপাতালে ভর্তি করা হয়। প্রায় সাড়ে তিন মাস চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার রাতে মারা যান তিনি।
মিজানুর জানান, আনিসুল হক লন্ডনে যাওয়ার সপ্তাহ খানেক পর শরীফুল হককে বনানীর ওই বাসা থেকে আরেক ছেলে সেনাপ্রধান আবু বেলাল মোহাম্মদ শফিউল হকের সেনানিবাসের বাসায় নেওয়া হয়।

“মেয়র স্যারের পরিবার লন্ডনে চলে যাওয়ার পর এ বাসায় লোকজন তেমন কেউই ছিল না। এ কারণে স্যারের বাবাকে দেখাশুনা করার লোক ছিল না। তাই ওখানে নেওয়া হয়েছিল।”


নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার কবিরহাটের বাসিন্দা শরীফুল হক আনসার বাহিনীর কর্মকর্তা ছিলেন। তার অপর দুই ছেলে ইকবাল হক ও হেলাল হক যুক্তরাষ্ট্র প্রবাসী। ইকবাল চিকিৎসক এবং হেলাল যুক্তরাষ্ট্র নৌবাহিনীর ক্যাপ্টেন।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন