A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::mysqli(): (HY000/1045): Access denied for user 'impressnews24_admin'@'localhost' (using password: YES)

Filename: front/details2.php

Line Number: 57

Backtrace:

File: /home/thenews71/public_html/application/views/front/details2.php
Line: 57
Function: mysqli

File: /home/thenews71/public_html/application/controllers/News.php
Line: 46
Function: view

File: /home/thenews71/public_html/index.php
Line: 315
Function: require_once

???খনও চিকিৎসাধীন অবস???থায় আছেন মেয়র আনিস???ল হক

by  ডেস???ক রিপোর???টার | | Tuesday 21st November 2017 |12:18 PM

???খনও চিকিৎসাধীন অবস???থায় আছেন মেয়র আনিস???ল হক

লন্ডনে এখনও চিকিৎসাধীন রয়েছেন ‘ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক।প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমেরিকা সফর শেষে ফেরার পথে তার পরিবারের সাথে সাক্ষাৎ দিয়েছেন ও তার নবভূমিষ্ঠ নাতিকে কোলেও নিয়েছেন।’ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সোমবার (২০ নভেম্বর ২০১৭) এক স্ট্যাটাসের মাধ্যমে এসব জানানো হয়।

ফেসবুক পোস্টে আব্দুন নূর তুষার আরও লিখেছেন- ‘যে কোন রোগী ও তার পরিবারের অধিকার আছে চিকিৎসা চলাকালীন ছবি বা সংবাদ দিতে ব্যক্তিগত গোপনীয়তা বা প্রাইভেসি বজায় রাখার। কিছু অসভ্য মিথ্যাবাদী নানাভাবে নানারকম গুজব ছড়াচ্ছেন ও বিভিন্ন জায়গা থেকে কাটপেস্ট ফটোশপ করা ছবি দিয়ে ইন্টারনেটে নানা রকম বিভ্রান্তি ছড়াচ্ছেন। কিছু লোক আকারে ইঙ্গিতে, বিভিন্ন আলোচনায় এসব নিয়ে নানা রকম মন্তব্য করছেন। এরা শুধু অসভ্যই নন, এরা মানুষের মাঝে বিভ্রান্তি ছড়িয়ে নানা রকম ব্যক্তিগত ও দলীয় উদ্দেশ্য সফল করতে চাইছেন। দয়া করে এসব দিয়ে বিভ্রান্ত হবেন না। যারা এ ধরনের কথা বলছেন বা এসব ছড়াচ্ছেন তাদের বিষয়ে জানলে, আমাদের জানান। আমাদের সবার মঙ্গলের জন্যই জানা দরকার কে বা কারা এভাবে জঘন্য মিথ্যাচার করে।’

এর আগে শারীরিক অবস্থার উন্নতি হলে গত ১ নভেম্বর মেয়র আনিসুল হককে আইসিইউ থেকে ফিজিওথেরাপির জন্য রিহ্যাবে নিয়ে যাওয়া হয় বলে জানা যায়। প্রসঙ্গত, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবার লন্ডনে যান মেয়র আনিসুল হক। সেখানে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে একটি হাসপাতালে ভর্তি করা হয়। তিনি সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্তিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত হন বলে পরিবার ও ব্যক্তিগত কর্মকর্তাদের পক্ষ থেকে জানানো হয়। তখন থেকেই লন্ডনে চিকিৎসাধীন রয়েছেন মেয়র আনিসুল হক।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন