A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::mysqli(): (HY000/1045): Access denied for user 'impressnews24_admin'@'localhost' (using password: YES)

Filename: front/details2.php

Line Number: 57

Backtrace:

File: /home/thenews71/public_html/application/views/front/details2.php
Line: 57
Function: mysqli

File: /home/thenews71/public_html/application/controllers/News.php
Line: 46
Function: view

File: /home/thenews71/public_html/index.php
Line: 315
Function: require_once

নিজ বাসায় ব???যবসায়ী অনির???দ???ধ

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |07:07 PM

নিজ বাসায় ব???যবসায়ী অনির???দ???ধ

প্রায় আড়াই মাস নিখোঁজ থাকা ব্যবসায়ী অনিরুদ্ধকুমার রায় বৃহস্পতিবার ভোরে গুলশানের বাসায় ফিরে আসেন।অনিরুদ্ধের ভাগ্নে কল্লোল হাজরা বিষয়টি নিশ্চিত করেছেন

শনিবার বিকালে তিনি জানান, একটি গাড়িতে করে তাকে বাসার সামনে নামিয়ে দেয়া হয়েছে। এতদিন তিনি কোথায় ছিলেন, কীভাবে ছিলেন- এসব বিষয়ে অনিরুদ্ধ কোনো কথা বলেননি বলে তিনি জানান। 

 কল্লোল হাজরা আরও জানান, অনিরুদ্ধ শারীরিকভাবে সুস্থ আছেন। এখন তিনি বাসাতেই অবস্থান করছেন।এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক বলেন, অনিরুদ্ধ বৃহস্পতিবার ভোরে বাসায় ফিরলেও পুলিশকে কিছু জানানো হয়নি।সাংবাদিকদের কাছ থেকে খবর পেয়ে শনিবার বিকালে এ সংক্রান্ত সাধারণ ডায়েরির (জিডি) তদন্ত কর্মকর্তা অনিরুদ্ধ ও তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেন।তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক (তদন্ত) সালাহউদ্দিন মিয়াকে তারা এ বিষয়ে কিছু জানাতে রাজি হননি। ওসি জানান, একজন তদন্ত কর্মকর্তা হিসেবে পুলিশের জানার অধিকার আছে- ভিক্টিম কোথায় ছিলেন, কীভাবে ছিলেন, কীভাবে ফিরলেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে ওসি জানান।গত ২৭ আগস্ট বিকালে রাজধানীর গুলশান ১ নম্বর সেকশন ইউনিয়ন ব্যাংকের সামনে থেকে একটি মাইক্রোবাসে অনিরুদ্ধকে তুলে নেয়া হয় বলে ওই দিন তার গাড়িচালক জানান। ওই সময় গাড়িচালক বলেছিলেন, বাংলামোটরে ব্যবসায়িক পার্টনারদের সঙ্গে মিটিংয়ে যোগ দিতে ওই দিন বিকালে অনিরুদ্ধ রায় নিজের গাড়িতে উঠছিলেন। এ সময় দুজন লোক এসে তার সঙ্গে কথা বলেন। তারপর পাশে ডেকে নিয়ে ধাক্কা দিয়ে দাঁড়িয়ে থাকা একটি মাইক্রোবাসে তুলে নেয়।অনিরুদ্ধ আরএমএম  লেদার্সের ব্যবস্থাপনা পরিচালক। তিনি বেলারুশের ‘অনারারি কনসাল’। অনিরুদ্ধ কানাডা ও বাংলাদেশের দ্বৈত নাগরিক। অনিরুদ্ধকে তুলে নেয়ার পর উদ্বেগ জানিয়ে তাকে উদ্ধারে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ চেয়েছিল হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদ। অনিরুদ্ধ নিখোঁজের পর আরও বেশ কয়েকটি আলোচিত নিখোঁজের ঘটনা ঘটে। 

নিখোঁজদের উদ্ধারের বিষয়ে গত সপ্তাহে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এবং পুলিশের আইজি একেএম শহীদুল হক বলেন, তাদের উদ্ধারে জোর তৎপরতা চলছে। অচিরেই নিখোঁজদের ফিরে পাওয়া যাবে।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন