৮ ঘন???টা থাকবেনা বিদ???য???ৎ

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |04:11 PM

৮ ঘন???টা থাকবেনা বিদ???য???ৎ

ঢাকার বিভিন্ন এলাকায় ১১ দিন আট ঘণ্টা করে বিদ্যুৎহীন থাকবেন এলাকাবাসী।ডেসকোর উপকেন্দ্রের রক্ষণাবেক্ষণ কাজের জন্য এ দুর্ভোগ পোহাতে হবে এলাকাবাসীকে।

ফলে এডিএ অফিসার্স মেস, পুরান বিমানবন্দর পানির পাম্প, স্বাধীনতা টাওয়ার, শাহীন স্কুল অ্যান্ড কলেজ, এমইএস বেইজ বাশার উপকেন্দ্র, প্রধানমন্ত্রী কার্যালয়ের বিকল্প সোর্সে বিদ্যুৎ থাকবে না।

এছাড়া দক্ষিণখান গার্লস স্কুল, মোল্লাবাড়ী, মাজার চৌরাস্তা, পুরান পাড়া, মাজার তালতলা, ফায়েদাবাদ মেম্বার অফিস, ঈদগাঁও মাঠ, দক্ষিণখান মাদ্রাসা রোড, মোল্লাবাড়ী পানির পাম্প, শ্যামল বাগ, আদর্শপাড়া, আটিপাড়া, চেয়ারম্যান বাড়ি, আনোয়ার বাগ, আমতলা, আইনুস বাগ, ব্যাংক পাড়া, গাওয়াইর আল আকসা বেকারি, রাজাবাড়ি, মাস্টার পাড়া, কুড়িপাড়া, বালুরমাঠ, শাহী মসজিদ, ময়নারটেক, দক্ষিণখান পানির পাম্প, চাঁনপাড়া বাজার, মাউসাইদ, উজামপুর, তেরমুখ, স্নানঘাট, মধুবাগ, পণ্ডিত পাড়া, ব্যাপারী পাড়া, কাঁচকুড়া বাজার, বাওথার, বেতুলি, ভারারদি, পলাশিয়া, ঘাটপাড় এবং আশপাশের এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।

রক্ষণাবেক্ষণ কাজের জন্য গত বৃহস্পতিবার বারিধারা ৩৩/১১কেভি উপকেন্দ্রের আওতাধীন কিছু এলাকায় বিদ্যুৎ রাখা হয়। গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য দুঃখ প্রকাশ করেছে ঢাকা ইলেক্ট্রিক সাপ্লাই কোম্পানি লিমিটেড।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন