২০ ঘন???টা পর অপহৃত ফারিয়াকে উদ???বার

by  ডেস???ক রিপোর???টার | | Friday 17th November 2017 |12:26 PM

২০ ঘন???টা পর অপহৃত ফারিয়াকে উদ???বার

ফারিয়া আক্তার নামে এক বছরের এক কন্যাশিশুকে অপহরণের ২০ ঘন্টা পর উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। শিশুটিকে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ পাইনাদী সিআইখোলা এলাকা থেকে অপহরণ করা হয়েছিল।এ ঘটনায় পুলিশ দেলোয়ার হোসেন (২৩) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে। 

নারায়ণগঞ্জ জেলার সার্কেল এসপি শরফুদ্দীন জানান, বুধবার বেলা ৩টায় ফারিয়া আক্তারকে তার বাবা শাহআলমের পাইনাদীর সিআইখোলার ফারিয়া টেইলার্স নামক দোকান থেকে তার কর্মচারী দেলোয়ার হোসনে অপহরণ করে নিয়ে যায়। পরে অপহৃতের বাবার মোবাইল ফোনে অপহরণকারী ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। এ ঘটনায় শিশুটির বাবা শাহ আলম বৃহস্পতিবার রাতেই সিদ্ধিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হয়ে গাজীপুরে অভিযান চালায়। এ সময় অপহরণকারীর দেয়া একটি বিকাশ নম্বরে ফারিয়ার বাবা ১০ হাজার টাকা পাঠায়। গাজীপুর জেলার সালনা বাজার এলাকায় ওই বিকাশ এজেন্টের কাছ থেকে দেলোয়ার টাকা নিতে এলে ওঁৎ পেতে থাকা সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ অপহরণকারী দেলোয়ারকে গ্রেফতার করে।পরে অপহরণকারীর কথামতো তার বোন ফরিদা আক্তারের গাজীপুর জেলার সদর থানাধীন নবপাড়া এলাকার বিআরটিএ কোয়ার্টারের ৬ষ্ঠ তলার বাসা থেকে শিশু ফারিয়াকে উদ্ধার করে। বৃহস্পতিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জ থানায় পুলিশ উদ্ধারকৃত ফারিয়াকে উপস্থিত সাংবাদিকদের সামনে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করে। এ সময় শিশু ফারিয়াকে ফিরে পেয়ে তার মা-বাবা আবেগাপ্লুত হয়ে পড়ে।ফারিয়ার বাবা শাহ আলম জানান, দেলোয়ার আমার টেইলার্সের দোকানের কর্মচারী। আগেও এক সময় কাজ করে চলে গিয়েছিল। ওই সময় লোকজনের সঙ্গে ঝামেলা সৃষ্টি করলে আমি তাকে সহায়তা করিনি। তাকে আমার দোকান থেকে বের করে দেই। কয়েক মাস পর আবারও দেলোয়ার আমার দোকানে কাজ করতে এলে আমি সহজ সরলভাবে তাকে কাজ করার সুযোগ দেই। কিন্তু দেলোয়ার আগে আক্রোশের জের ধরে বুধবার বেলা ৩টায় আমার কন্যা সন্তানকে অপহরণ করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। পরে পুলিশের কাছে অভিযোগ করা হলে পুলিশ আমার শিশু কন্যাকে গাজীপুর থকে উদ্ধার করে। ফারিয়ার মা সোনালী আক্তার জানান, আমার শিশু কন্যাকে পেয়ে ফিরে পেয়ে আমি যেন পৃথিবী হাতে পেয়েছি। আমি আসামির শাস্তি দাবি করছি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (সার্বিক) আব্দুস সাত্তার মিয়া জানান, গ্রেফতারকৃত আসামি দেলোয়ার নেত্রকোনা জেলার ভাহাট্রা থানার চন্দ্রপুর এলাকার আলমউদ্দিনের ছেলে।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন