ঢাকার ট???রাম???প ক???যাফে

by  ডেস???ক রিপোর???টার | | Friday 17th November 2017 |12:21 AM

ঢাকার ট???রাম???প ক???যাফে

ডোনাল্ড ট্রাম্পের ব্যবসায়িক জীবনের সফলতায় অনুপ্রাণিত হয়ে সাইফুল ইসলাম নামে এক ব্যক্তি ঢাকার একটি রেস্তোরাঁর নাম দিয়েছেন 'ট্রাম্প ক্যাফে’। ক্যাফের মালিক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নিজে না হলেও ট্রাম্পের নামানুসারে এই রেস্তোরাঁর নাম করা হয়েছে। এই ক্যাফেটি সাইফুল ইসলাম চালু করেছেন রাজধানীর জিগাতলা এলাকায়।

সাইফুল ইসলামের বাড়ি লক্ষীপুরে হলেও ধানমন্ডিতে বাস করছেন দীর্ঘদিন। তিনি ট্রাম্পের মতো একজন বড় ব্যবসায়ী হবার লক্ষ্যেই ট্রাম্পের নামেই শুরু করেছেন নিজের ব্যবসা। চলতি বছরের ১২ এপ্রিল যাত্রা শুরু করে ‘ট্রাম্প ক্যাফে’।

ট্রাম্প ক্যাফের ঢোকার প্রবেশদ্বারেই রয়েছে  ডোনাল্ড ট্রাম্পের ছবির সাইনবোর্ড। যা স্বাগত জানাবে আপনাকে। ট্রাম্পের ছবি দিয়ে ভিতরে সাজানো হয়েছে এই ক্যাফেটি। এছাড়াও ক্যাফের ভিতরেই দম্পতিদের একসঙ্গে খাওয়ার জন্য রয়েছে ‘ট্রাম্প জোন’, পরিবারের সদস্যরা একসঙ্গে খেতে পারবেন ‘ফ্যামিলি জোন’, ধূমপায়ীদের জন্য রয়েছে স্মোকিং জোন।


ট্রাম্প ক্যাফের ম্যানেজার কোরবান আলী জানান, ক্যাফেতে ডোনাল্ড ট্রাম্পের পছন্দের বেশকিছু খাবারও পরিবেশন করা হয়ে থাকে। এছাড়াও ট্রাম্পের নামে খাবারের মধ্যে রয়েছে ট্রাম্প সাবওয়ে স্যান্ডউইচ, ট্রাম্প স্পেশাল থাই স্যুপ, চিকেন স্যান্ডউইচ, ট্রাম্প স্পেশাল চিকেন চিজ বার্গার, ট্রাম্প স্পেশাল চিকেন ক্রিসপি বার্গার, কাপুককিনো কপি, ট্রাম্প স্পেশাল নান, ট্রাম্প স্পেশাল এসপ্রেস, ট্রাম্প স্পেশাল কাবাব।

কোরবান আলী আরো জানান, এখানে খাবারের দামও অন্যান্য রেস্তোরাঁর চেয়ে কম। ২৫০ থেকে ৩৫০ টাকার মধ্যেই যে কেউ পছন্দের খাবার এখানে খেতে পারবে। ট্রাম্প স্পেশাল চিকেন ফ্রাই, চিকেন ক্রিসপি ফ্রাই উইং, চিকেন চিলি, চিকেন চিলি লেমন, থাই ফ্রাইড রাইস, ফেঞ্চ ফ্রাই, চিকেন ভেজিটেবল স্যুপ, চিকেন কর্ন স্যুপ, ট্রাম্প স্পেশাল চিকেন ক্লাব স্যান্ডুইচ, ট্রাম্প সাবওয়ে স্যান্ডুইচ, চিকেন চিজ পাস্তা রেড, ট্রাম্প স্পেশাল চিকেন সালাদ, পিওর মাল্টা জুস, সুইট লাচ্ছি, চকলেট মিল্ক শেক, আইসক্রিম ফালুদা, ব্ল্যাক কপি, ট্রাম্প ককটেলও পাওয়া যায় এই ট্রাম্প ক্যাফেতে।

যাত্রা শুরু কয়েক মাসেই ভোজন প্রিয় মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছে এই ক্যাফে। আবার কেউ কেউ নাম শুনেই খেতে আসছেন ট্রাম্প ক্যাফেতে।আর খাবারের মান ভালো ও দামে অন্যান্য রেস্টুরেন্টের তুলনায় কিছুটা কম হওয়ায় এখানেই খেতে আসেন অনেক।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন