জোড় ইজতেমা শ???র??? হচ???ছে কাল থেকে

by  ডেস???ক রিপোর???টার | | Thursday 16th November 2017 |08:22 PM

জোড় ইজতেমা শ???র??? হচ???ছে কাল থেকে

বিশ্ব ইজতেমাকে পূর্ণতা দিতে প্রতিবছরের মত এইবারও টঙ্গীর তুরাগ নদের তীরে আগামীকাল শুক্রবার থেকে ৫ দিনব্যাপী জোড় ইজতেমা শুরু হচ্ছে।  বিশ্ব ইজতেমার প্রস্তুতি উপলক্ষে আগামীকাল বাদ ফজর এ জোড় ইজতেমায় অংশ নিতে মুসল্লিরা আসতে শুরু করেছেন।

এদিকে নিম্নচাপের প্রভাবে গুড়ি গুড়ি বৃষ্টি অব্যাহত থাকায় আজ সকাল থেকে ইজতেমা স্থলে আসা মুসল্লিরা দুর্ভোগে পড়েছেন।  বিশ্ব ইজতেমার মুরুব্বী ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন জানান, ইজতেমা সুন্দর ও সফল করতে প্রতিবছরের ন্যয় এবারও ৫দিনের জোড় ইজতেমার আয়োজন করা হয়েছে। প্রতিবারের মতো এবারও শুক্রবার বাদ ফজর থেকে শুরু হবে এই জোড় ইজতেমা।এবার জোড় ইজতেমায় দেশের ৬৪টি জেলা থেকে সব মিলিয়ে আড়াই থেকে তিন লাখ মুসল্লি অংশ নেবেন বলে আশা করা যাচ্ছে। কাছের ও দূরের অনেক মুসল্লি জোড় ইজতেমায় অংশ নিতে আগেভাগেই ইজতেমা ময়দানে এসে পৌঁছেছেন।আজ বৃহস্পতিবার সকালে গাজীপুর জেলা প্রশাসক ড.দেওয়ান মো: হুমায়ুন কবিরের সভাপতিত্বে ভাওয়াল সম্মেলন কক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় টঙ্গী বিশ্ব ইজতেমা ময়দানে আগামী ১২ থেকে ১৪ জানুয়ারি এবং ১৯ থেকে ২১ জানুয়ারি ২০১৮ সালে অনুষ্ঠিতব্য দুই পর্বের বিশ্ব ইজতেমা সফল করার লক্ষ্যে করণীয় বিভিন্ন পদক্ষেপ নিয়ে আলোচনা হয়।  সভায় আয়োজক কমিটির কর্তৃপক্ষসহ জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উর্ধ্বতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন