চামড়া শিল???পের যন???ত???রাংশ ও প???রয???ক???তির আন???তজার???তিক প???রদর???শিত হচ???ছে ঢাকায়

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 15th November 2017 |09:57 PM

চামড়া শিল???পের যন???ত???রাংশ ও প???রয???ক???তির আন???তজার???তিক প???রদর???শিত হচ???ছে ঢাকায়

বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে প্রদর্শিত হবে চামড়াজাত পণ্য ও চামড়া শিল্প সংশ্লিষ্ট আধুনিক যন্ত্রাংশ ও প্রযুক্তি।আগামী বৃহস্পতিবার থেকে শনিবার পর্যন্ত সকাল ১১টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত চলবে ‘লেদারটেক বাংলাদেশের’ পঞ্চম আসর।

গতকাল রবিবার রাজধানীর একটি হোটেলে সংবাদ সম্মেলনে এ আয়োজনের বিস্তারিত তুলে ধরেন প্রদর্শনীর দায়িত্বে থাকা আসক ট্রেড অ্যান্ড এক্সিবিশন্স লিমিটেডের পরিচালক টিপু সুলতান ভূঁইয়া।তিনি জানান, এবারের প্রদর্শনীতে ১৫টি দেশের ২৫০টি প্রতিষ্ঠান চামড়া, চামড়াজাত পণ্য ও ফুটওয়্যার শিল্প সংশ্লিষ্ট মেশিনারি, কম্পোনেন্ট, কেমিক্যাল ও অ্যাক্সেসরিজ উপস্থাপন করবে।অংশগ্রহণকারী প্যাভিলিয়ন-গুলোর একটি বড় অংশ জুড়ে থাকবে ভারত ও চীনের বিভিন্ন কোম্পানি। এছাড়া যুক্তরাজ্য, ইতালি, জার্মানি, সিঙ্গাপুর, জাপান, তাইওয়ান, ভিয়েতনাম, মিশর, তুরস্ক, কোরিয়া, শ্রীলংকা ও হংকংয়ের কোম্পানি এতে অংশ নেবে।

সংবাদ সম্মেলনে প্রদর্শনীর পৃষ্ঠপোষক লেদারগুডস অ্যান্ড ফুটওয়্যার ম্যানুফ্যাকচারার্স অ্যান্ড এক্সপোর্টারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (এলএফএমইএবি) সভাপতি সাইফুল ইসলাম ও নির্বাহী পরিচালক কাজী রওশন আরা উপস্থিত ছিলেন।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন