লাইফ সাপোর???টে লোকসংগীতশিল???পী বারী সিদ???দিকী

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |09:40 PM

লাইফ সাপোর???টে  লোকসংগীতশিল???পী বারী সিদ???দিকী

লাইফ সাপোর্টে লোকসংগীতশিল্পী বারী সিদ্দিকী

বিশিষ্ট লোকসংগীতশিল্পী বারী সিদ্দিকীকে আশঙ্কাজনক অবস্থায় রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন ।গতকাল শুক্রবার (১৭ নভেম্বর) রাতে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হলে তাকে দ্রুত হাসপাতালে আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন তার দুটি কিডনিই অকার্যকর ও বহুমূত্র রোগেও ভুগছেন তিনি।বারী সিদ্দিকীর অবস্থা ক্রমেই অবনতি হচ্ছে।

চিকিৎসকরা জানিয়েছে তাঁর দুটি কিডনি অকার্যকর। তিনি বহুমূত্র রোগেও ভুগছেন। এ ছাড়া গতকাল শুক্রবার রাতে তিনি হৃদরোগে আক্রান্ত হন।

গত বছর থেকে সপ্তাহে তিন দিন কিডনির ডায়ালাইসিস করছেন তিনি। গতকাল সন্ধ্যায় শাহবাগে জাতীয় জাদুঘরে যান। সেখান থেকে রাত ১০টা নাগাদ বাসায় ফেরেন। তখনো তিনি স্বাভাবিক ছিলেন। কিন্তু গভীর রাতে হঠাৎ তিনি হৃদরোগে আক্রান্ত হন এবং অচেতন হয়ে পড়েন।

বারী সিদ্দিকীর ছেলে  তাঁর বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। দীর্ঘদিন সংগীতের সঙ্গে জড়িত থাকলেও সবার কাছে বারী সিদ্দিকী শিল্পী হিসেবে পরিচিতি পান ১৯৯৯ সালে। ওই বছর হুমায়ূন আহমেদের ‘শ্রাবণ মেঘের দিন’ ছবিটি মুক্তি পায়। এই ছবিতে তিনি ছয়টি গান গেয়েছেন। তাঁর জনপ্রি গানগুলোর মধ্যে রয়েছে ‘শুয়াচান পাখি’, ‘পুবালি বাতাসে’, ‘আমার গায়ে যত দুঃখ সয়’, ‘মানুষ ধরো মানুষ ভজো’ প্রভৃতি।  

 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন