A PHP Error was encountered

Severity: Warning

Message: mysqli::mysqli(): (HY000/1045): Access denied for user 'impressnews24_admin'@'localhost' (using password: YES)

Filename: front/details2.php

Line Number: 57

Backtrace:

File: /home/thenews71/public_html/application/views/front/details2.php
Line: 57
Function: mysqli

File: /home/thenews71/public_html/application/controllers/News.php
Line: 46
Function: view

File: /home/thenews71/public_html/index.php
Line: 315
Function: require_once

মাদকের বির???দ???ধে লড়বেন অধিনায়ক মাশরাফি

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 15th November 2017 |09:33 PM

মাদকের বির???দ???ধে লড়বেন অধিনায়ক মাশরাফি

মাদকের বিরুদ্ধে লড়বেন অধিনায়ক মাশরাফি

মাশরাফি। দেশের নায়ক তিনি , মানুষের মনের নায়ক তিনি , ক্রিকেটের অধিনায়ক তিনি । যিনি দলকে বদলে দিয়েছেন ।যার অধিনায়কত্তে বাংলাদেশ সবচেয়ে বেশি ম্যাচ জিতেছে ।এবার সেই অধিনায়ক মাশরাফি আসছেন লড়তে মাদকের বিরুদ্ধে ।

আজ বুধবার রাজধানীর বারিধারায় প্রত্যয় মেডিকেল ক্লিনিক প্রাঙ্গণে মাদক প্রতিরোধ বিষয়ক একটি অনুষ্ঠানে মাদকাসক্তদের সুস্থ জীবনে ফিরিয়ে আনতে সমাজের সবাইকে দায়িত্ব নেওয়ার আহ্বানের পাশাপাশি নিজে মাদকের বিরুদ্ধ মাঠে নামার ঘোষণা দেন তিনি।

নিজের বক্তব্যে ম্যাশ বলেন, 'মাদক একটা ভাইরাসের মতো, একটা জায়গায় ঢুকলে ছড়িয়ে পড়ছে। শোনা যাচ্ছে, আমাদের দেশে এটি প্রচুর পরিমাণে ছড়িয়ে পড়ছে। যারা মাদকে জড়িয়ে পড়েছেন, তাদের একটা সিদ্ধান্তকে ভুল মনে করে যদি তাদের সাপোর্ট না করি, তাদেরকে যদি কাউন্সেলিং না করি, পরিবার থেকে শুরু করে আরও কাছের মানুষ যারা আছেন সবাই মিলে আমরা যদি বোঝানোর চেষ্টা না করি, ভুলটাকে শুধরে দেওয়ার চেষ্টা না করি, তাহলে তাদের সুস্থ জীবনে ফিরিয়ে আনা কঠিন হয়ে যাবে।

এরপরই মাদকবিরোধী লড়াইয়ে নিজেকে যুক্ত করার আগ্রহ জানিয়ে মাশরাফি বলেন, 'আমারও খুব ইচ্ছা, আমার জায়গা থেকে চেষ্টা করব। একজন হলেও যদি ফিরিয়ে আনতে পারি, সেটা আমার কাছে ভালো লাগবে। সবার প্রতি আমার অনুরোধ, যারা এর ভেতরে ঢুকে গেছেন, আপনারা জীবনকে সুন্দর করুন। আর যারা ভালো আছেন, তাদের আর একজনও যেন নতুন করে না যান। '

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক। তিনি মাদক ও জঙ্গিবাদকে পৃথিবীতে বড় দুই সমস্যা হিসেবে চিহ্নিত করে বলেন, 'আইন করে মাদক আসা-যাওয়া, দেশের ভেতরে ঢোকা, এসব নিয়ন্ত্রণ করা যায়; কিন্তু আইন করে মাদক সেবন বা মাদকের ক্ষতিকর বিষয়গুলো বন্ধ করা যায় না।

আইনের পাশাপাশি সমাজে সচেতনতা গড়ে তুলতে হবে। পরিবারের মধ্যে সচেতনতা সৃষ্টি করতে হবে। '

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন