৫ অক???টোবর থেকে শ???র??? হচ???ছে ‘ঢাকা রেস???ট???রেন???ট উইক’

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 4th October 2017 |11:33 AM

৫ অক???টোবর থেকে শ???র??? হচ???ছে ‘ঢাকা রেস???ট???রেন???ট উইক’

চতুর্থবারের মত বাংলাদেশে শুরু হতে যাচ্ছে ‘কোকা-কোলা জিরো ফুডিজ ঢাকা রেস্টুরেন্ট উইক’। আগামি ৫ অক্টোবর থেকে ঢাকার বিভিন্ন রেস্টুরেন্ট এবং হোটেলে নির্দিষ্ট মূল্যের ভেতর বিশেষ কিছু খাবারের আয়োজন হলো এর মূল লক্ষ্য। ভোজনরসিকদের খাবার স্বাদ ও মানের  দিক মাথায় রেখেই সাজানো হচ্ছে রেস্টুরেন্ট উইকের খাবারের মেনু। মঙ্গলবার (৩ অক্টোবর) রাজধানীর একটি হোটেলে এ বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে  আয়োজক প্রতিষ্ঠান ফুডিজ।

ফুডিজের প্রতিষ্ঠাতা সৈয়দ আশিকুর রহমান বলেন, ‘ ২০১৩ সাল থেকে আমরা কোকা-কোলার সঙ্গে মিলে এই আয়োজন করে আসছি। আমরা নিজস্ব খাবার খেতে যেমন পছন্দ করি ঠিক তেমনি নতুন ধরনের খাবারের স্বাদ নিতেও আমাদের পছন্দ অনেক’।  

এক্ষেত্রে নির্বাচিত ৩০টি রেস্টুরেন্ট ও ৫টি হোটেলে খাবারের মুল্য ধরা হয়েছে ৪৯৯, ৯৯৯, ১৪৯৯ এবং ২৪৯৯ টাকা। এর পাশাপাশি কোকা-কোলা জিরো ফুডিজ এই পুরো ফেস্টিভাল জুড়ে ভোজনবিলাসীরা শীর্ষস্থানীয় রেস্টুরেন্টগুলো পরিদর্শন, ডিস্কাউন্টে সেট মেন্যু সহ সেইপ্রতিষ্ঠানের নিজস্ব ব্র্যান্ডের জনপ্রিয় ও বিখ্যাত খাবারগুলোর টেষ্ট নিতে পারবেন।

একই সংবাদ সম্মেলনে কোকা-কোলার নতুন পণ্য ‘কোকা-কোলা জিরো’ এবং ‘স্প্রাইট জিরো’ নিয়েও কথা হয়।  কোকের আদি স্বাদ ঠিক রেখে শুধুমাত্র চিনিবিহীন নতুন এ পণ্য বাংলাদেশের বাজারে উন্মুক্ত করা হয়েছে। এই পানীয় দু’টি পুরো রেস্টুরেন্ট উইক জুড়ে বিভিন্ন খাবারের সঙ্গে পরিবেশন করা হবে।

এই রেস্টুরেন্ট উইকে তালিকাভুক্ত রেস্টুরেন্টের মধ্যে রয়েছে দ্য ফিউমজ, হাক্কা ঢাকা, আলফ্রেস্কো, টেস্ট অব লংকা, শাকিবস ৭৫, রাইস অ্যান্ড নুডুলসসহ আরও অনেক রেস্টুরেন্ট।

সংবাদ সম্মেলনে কোকা-কোলা বাংলাদেশ লিমিটেডের কান্ট্রি মার্কেটিং ম্যানেজার মায়স্‌সের আহমেদসহ ফুডিজের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।    

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন