সংগীতশিল???পী মিলার অভিযোগে তার স???বামী গ???রেফতার

by  ডেস???ক রিপোর???টার | | Sunday 8th October 2017 |08:54 PM

সংগীতশিল???পী মিলার অভিযোগে তার স???বামী গ???রেফতার

স্বামীর বিরুদ্ধে সংগীতশিল্পী মিলার মারধর ও যৌতুকের অভিযোগে এনে দায়ের করা মামলায় তার স্বামী পারভেজ সানজারিকে গ্রেফতার করেছে উত্তরার পশ্চিম থানা পুলিশ।অনেক দিন ধরেই সংগীতশিল্পী মিলা সংবাদমাধ্যমে অভিযোগ করছিলেন, তাঁর স্বামী পারভেজ সানজারি তাঁকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করছেন। তবে এতদিন এ নিয়ে কিছু না হলেও গতকাল বৃহস্পতিবার মিলা বাদী হয়ে উত্তরা (পশ্চিম) থানায় মারধর ও যৌতুকের অভিযোগে তাঁর স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এই মামলায়  বৃহস্পতিবার রাতেই পারভেজ সানজারিকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারের বিষয়টি উত্তরা (পশ্চিম) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন খান নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘মিলার স্বামী মারধর করে তাঁর হাত ভেঙে দিয়েছেন। মিলা এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। মিলা আমাদের কাছে অভিযোগ করেছেন। তাঁর অভিযোগের প্রেক্ষিতে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। আজ রিমান্ড চাবার পর আসামিকে আদালতে পাঠানো হলে আদালত রিমান্ড না দিয়ে আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। আগামী রোববার আবার আমরা আদালতে রিমান্ডের আবেদন করব।
সংগীতশিল্পী মিলা মামলায় অভিযোগ করেছেন, এর আগে পাঁচ লাখ টাকা যৌতুক নিয়েছেন তার স্বামী পারভেজ সানজারি। এরপর আরও দশ লাখ টাকা দাবি করেছেন তিনি। টাকা না দেওয়ায় স্বামী তাঁকে মারধর করেছেন। মিলার স্বামীকে একাই আসামি করে মামলাটি করা হয়। মামলায় মিলার বাবা সাক্ষী হয়েছেন।

পারভেজ সানজারি পেশায় একজন পাইলট। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসে পাইলট হিসেবে কর্মরত আছেন তিনি। এর আগে তিনি বাংলাদেশ বিমানবাহিনীর ফাইটার পাইলটও ছিলেন।

দীর্ঘদিন তাদের সাথে প্রেমের সম্পর্ক ছিলো।এরপর এ বছরের ১২ মে মিলার সঙ্গে তাঁর বিয়ে হয়।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন