প???রিন???স ফিলিপের পরকীয়ার কথা উল???লেখ করে প???রকাশিত হলো বই

by  ডেস???ক রিপোর???টার | | Sunday 19th November 2017 |06:47 PM

প???রিন???স ফিলিপের পরকীয়ার কথা উল???লেখ করে প???রকাশিত হলো বই

প্রিন্স ফিলিপের একাধিক খ্যাতনামা নারীর সঙ্গে পরকীয়ার দীর্ঘদিনের গুজবটি একটি বই প্রকাশের মাধ্যমে আবারো সকালের সামনে তুলে ধরা হয়েছে।এমন সময় বইটিতে বিস্ফোরক এসব তথ্য প্রকাশ করা হল যখন রানী এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ ৭০তম বিবাহবার্ষিকী পালনের প্রস্তুতি নিচ্ছেন।

বইটিতে বলা হয়েছে ডিউক অব এডিনবার্গ খ্যাত ফিলিপ বহু খ্যাতনামা নারী এবং ঘনিষ্ঠ বান্ধবীদের সঙ্গে রোমান্টিক সম্পর্ক রেখে চলেছেন।

 

বইটিতে বলা হয়, ১৯৫৬ সালে রানী ও সন্তানদের ছাড়াই ফিলিপ চার মাস কমনওয়েলথের বাইরে কাটান এবং সে সময় উন্মত্ত পার্টিতে মেতে উঠতেন।তবে এসব তথ্যের কোনো প্রমাণ হাজির করা হয়নি বইটিতে। এখন পর্যন্ত বাকিংহাম প্রাসাদ এ নিয়ে কোনো মন্তব্য করেনি।বুধবার ৭০তম বিবাহবার্ষিকী পালন করবেন রানী এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ। বর্তমানে এলিজাবেথের বয়স ৯১ আর ফিলিপের ৯৬ বছর।‘মাই হ্যাজব্যান্ড অ্যান্ড আই : দ্য ইনসাইড স্টোরি অব সেভেনটি ইয়ার্স অব রয়্যাল ম্যারিজ’ শিরোনামের বইটি লিখেছেন ইনগ্রিড সেওয়ার্ড। এতে বলা হয়, অভিনেত্রী প্যাট কির্কউড এবং টিভি ব্যক্তিত্ব কেটি বয়েলের সঙ্গে পরকীয়া ছিল ফিলিপের।

গুজব রয়েছে যে, ১৯৪৮ সালে রানীর গর্ভে যখন প্রিন্স চার্লস তখন ফিলিপ কির্কউডের সঙ্গে পরকীয়ার জড়িয়ে পড়েন। তবে রানী এলিজাবেথ ও প্রিন্স ফিলিপ সব সময় এ ধরনের গুজব নাকচ করে দিয়েছেন। ১৯৯২ সালে ফিলিপ বলেছিলেন, গত ৪০ বছর ধরে আমি পুলিশ ছাড়া কোথাও যাইনি। তাহলে আমার পরকীয়ার সুযোগ কোথায়?

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন