ইরাক ও ইসরাইলের স???ন???দরীদের ত???লা সেলফি কাল হয়ে হাড়াল

by  ডেস???ক রিপোর???টার | | Saturday 18th November 2017 |10:58 PM

ইরাক ও ইসরাইলের স???ন???দরীদের ত???লা সেলফি কাল হয়ে হাড়াল

আমেরিকার শহর লাস ভেগাস হয়ে উঠেছে এখন মিস ইউনিভার্স ২০১৭ প্রতিযোগিদের মিলনমেলা।সেখানে প্রতিযোগীরা যে ছবি তোলায় ব্যস্ত সময় কাটাবেন তাতে অবাক হবার কিছু নেই। কিন্তু ইরাক থেকে আসা প্রতিযোগী মিস ইরাক, সারা ইডান ইসরাইলি প্রতিযোগী অ্যাডার গ্যান্ডেলস্ম্যানের সঙ্গে সেলফি তুলে সেটা যখন সামাজিক মাধ্যমে পোস্ট করেছিলেন তখন তিনি বুঝতে পারেননি এই সেলফি নিয়ে কী ধরনের মিশ্র প্রতিক্রিয়া তৈরি হবে।

মিস ইসরাইল অ্যাডার গ্যান্ডেলস্ম্যানও মিস ইরাক দারুণ মেয়ে লিখে একইধরনের সেলফি পোস্ট করেছেন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে।মিস গ্যান্ডেলস্ম্যান তার ফেসবুক পাতায় অন্যান্য প্রতিযোগীর সঙ্গে অনেক ছবি পোস্ট করেছিলেন, তবে এই সেলফিটি মানুষের হৃদয় ছুঁয়েছে অনেক বেশি। মিস ইডান বড় হয়েছেন ইরাকে এবং সঙ্গীত নিয়ে এখন পড়াশোনা করছেন আমেরিকায়। তার ফেসবুক পাতায় তিনি লিখেছেন ৪৫ বছরের মধ্যে তিনিই প্রথম ইরাকী যিনি আন্তর্জাতিক সুন্দরী প্রতিযোগিতায় তার দেশের প্রতিনিধিত্ব করছেন এবং এর জন্য তিনি খুবই গর্বিত। 

 তবে ইরাক এবং ইসরাইলের মধ্যে যেহেতু কূটনৈতিক সম্পর্ক নেই তাই কেউ কেউ মন্তব্য করেছেন তাদের 'এই সেলফি সকলের রুচিসম্মত নয়। সাব্রিনা বেনুই ইউটিউবে তাদের সেলফিটি পোস্ট করে এই মন্তব্য করেছেন। আমেরিকা থেকে আসাদ আবুখালিল নামে একজন অধ্যাপক টুইট বার্তায় লিখেছেন, ‘ইরাক সুন্দরী মনের খুশিতে দখলদার ও নির্মমতা সুন্দরীর পাশে দাঁড়িয়ে ছবি তুলছেন!'’ 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন