আমিরের জন্য সরে দাড়ালেন প্রিয়াংকা

by  ডেস্ক রিপোর্টার | | Sunday 22nd July 2018 |08:08 PM

আমিরের জন্য সরে দাড়ালেন প্রিয়াংকা

আকাশ ছোয়া অভিনেত্রী সরে দাড়িয়েছেন অন্যের জন্য। প্রিয়াংকা চোপড়া যে শুধু একজন তারকা হিসেবেই জনপ্রিয় নয়, এর সাথে তীক্ষ্ণ বুদ্ধির অধিকারিনী হিসেবেও পরিচিত। তবে তিনি কারো জন্য সরে দাড়াবেন এটা যেন সকলকে হতবাক করে দিয়েছেন। শুধু তাই নয় প্রশ্নও তুলেছে সকলের মনে।অনেক দিন যানত বলিউডে জল্পনা-কল্পনা চলছে, মহাকাশচারী রাকেশ শর্মার বায়োপিকে কে অভিনয় করবেন—আমির খান না শাহরুখ খান? তবে সেই জল্পনার অবসান আগেই হয়েছে।

পরিচালক মহেশ মাথাইয়ের ‘স্যালুট’ ছবিতে প্রথমে অভিনয় করার কথা ছিল আমির খানের। বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ এই মুহূর্তে ব্যস্ত তাঁর আগামী ছবি ‘থাগস অব হিন্দুস্তান’-এর শুটিং নিয়ে। কথা ছিল, এই ছবির শুটিং শেষ হওয়ার পর তিনি ‘স্যালুট’ ছবির শুটিং শুরু করবেন। কিন্তু পরে আমির এই প্রজেক্ট থেকে সরে দাঁড়ান। কারণ বলিউডের এই সুপারস্টার এখন নিজের স্বপ্নের প্রজেক্ট ‘মহাভারত’-এর ওপর মনোযোগ দিতে চান। তবে এর পেছনে অন্য কারণও আছে। আমির এক সাক্ষাৎকারে বলেন, ‘দঙ্গল’ ছবির পর এখন কোনো বায়োপিকে তিনি কাজ করতে চান না। তাই রাজকুমার হিরানির প্রস্তাব ফিরিয়ে দেন। রাজু হিরানি চেয়েছিলেন ‘সঞ্জু’ ছবিতে আমির সুনীল দত্তের চরিত্রে অভিনয় করুক।

‘স্যালুট’ ছবির প্রধান নায়িকার চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়ার নাম উঠে আসে। কিন্তু আমির না থাকায় তিনিও এই বায়োপিক থেকে সরে দাঁড়ান। নিন্দুকদের মতে, বলিউডের এই ‘দেশি গার্ল’ হয়তো তাঁর দেওয়া প্রতিশ্রুতি রেখেছেন। কারণ, ফারহান আখতারের ‘ডন’ ছবির সেট থেকে শাহরুখ খানের সঙ্গে প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতা বাড়ে। আর এ কথা মেনে নিতে পারেননি গৌরী খান। তিনি প্রিয়াঙ্কাকে তাঁর স্বামীর কাছ থেকে দূরে থাকতে বলেন। এরপর থেকে শাহরুখ আর প্রিয়াঙ্কা একে অপরের থেকে দূরত্ব বজায় রেখে চলেছেন।

শাহরুখের অনুরাগীরা খুবই আশাবাদী, তাঁদের মতে ‘স্যালুট’ ছবিটি বাজিমাত করবেই। এর পেছনে অবশ্য কারণ আছে। বলিউডের কোনো তারকা যখন কোনো ছবি নাকচ করেন, আর সেই ছবি কিং খানের কাছে আসে, তখন তা দারুণ সাফল্য পায়।এর আগে সালমান খান ‘চাক দে ইন্ডিয়া’ এবং ‘বাজিগর’ ছবি দুটিকে না বলেছিলেন, আমির খান ‘ডর’ ছবিতে নেগেটিভ চরিত্রে অভিনয় করতে রাজি হননি, অজয় দেবগন ‘করণ অর্জুন’ ছবির প্রস্তাব ফিরিয়ে দেন, আর হৃতিক রোশন ‘স্বদেশ’-এর মতো ছবিকে ‘না’ করেন। এই ছবিগুলো পরে অভিনয় করেন শাহরুখ খান। ছবিগুলো তখন দারুণ সফল হয়েছিল। এখন শাহ্রুখ ভক্তরা শুধু অপেক্ষায় আছে তার জোশ দেখার জন্য। সকলের কামনা এই শাহ্রুখ-কারিনা জুটির এই ছবিটি প্রচুর খ্যাতি অর্জন করবে।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন