আবারো চলচিত্রে ফিরছেন পূর্ণিমা

by  ডেস্ক রিপোর্টার | | Sunday 22nd July 2018 |07:41 PM

আবারো চলচিত্রে ফিরছেন পূর্ণিমা

পূর্ণিমা, এই সময়ের বহুল আলোচিত নাম এটি। ইতিমধ্যে অনেক গুঞ্জনও শোনা গেছে তার ব্যক্তিগত জীবন নিয়ে। এক সময়ে পূর্ণিমা শক্ত করে জুটি বেঁধেছিলেন প্রয়াত নায়ক মান্নার সাথে। একাধারে অনেক ছুবি করেছেন মান্না-পূর্ণিমাজুটি। নায়ক মান্না প্রয়াত হয়েছেন এক দশকের বেশি সময়। এখনো আছে তাঁর প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। এই প্রতিষ্ঠান থেকে একসময় অভিনয়ের পাশাপাশি ছবি নির্মাণের কাজ নিয়মিত করেছেন মান্না। অনেক বছর ধরে এই প্রতিষ্ঠান থেকে নতুন কোনো ছবি নির্মাণের খবর নেই। আজ শুক্রবার জানা গেছে, কৃতাঞ্জলি ফিল্মস থেকে নতুন ছবি তৈরি হচ্ছে।

এতে অভিনয় করছেন এ সময়ের আলোচিত নায়িকা পূর্ণিমা। এই ছবি দিয়ে অনেক দিন পর চলচ্চিত্রে ফিরছেন তিনি। প্রথম আলোকে খবরটি নিশ্চিত করেছেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূল।

মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে যে ছবিটি নির্মিত হবে, তার নাম ‘জ্যাম’। প্রয়াত সাংবাদিক আহমেদ জামান চৌধুরীর গল্প থেকে ছবির চিত্রনাট্য ও সংলাপ তৈরি করছেন পান্থ শাহরিয়ার। ২৩ জুলাই রাজধানীর ঢাকা ক্লাবে ছবিটি নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সেখানে ছবিটি সম্পর্কে আরও বিস্তারিত তুলে ধরা হবে। অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আর বিশেষ অতিথি তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম।

কৃতাঞ্জলি ফিল্মস থেকে অনেক বছর নতুন কোনো ছবি নির্মাণ করা হয়নি। এই প্রতিষ্ঠান থেকে আটটি ছবি তৈরি হয়েছে। প্রথম ছবি ছিল ‘লুটতরাজ’। সর্বশেষ তৈরি হয় ‘পিতা-মাতার আমানত’ ছবিটি। নায়ক মান্না মারা যাওয়ার পর এই প্রতিষ্ঠান থেকে আর কোনো ছবি তৈরি হয়নি।

পরিচালক নেয়ামূল জানান, গতকাল বৃহস্পতিবার রাতে পূর্ণিমার সঙ্গে চুক্তি হয়ে গেছে। ছবিতে পূর্ণিমাকে দেশের জনপ্রিয় একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। আপাতত এর বাইরে আর কিছুই প্রকাশ করতে চান না।তবে  পূর্ণিমার বিপরীতে নায়ক হিসেবে কে থাকবে তা এখনো জানা যায় নি।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন