যৌন হেনস???তা নিয়ে ম???খ খ???ললেন সানি

by  ডেস???ক রিপোর???টার | | Sunday 19th November 2017 |06:57 PM

যৌন হেনস???তা নিয়ে ম???খ খ???ললেন সানি

হার্ভে ওয়েনস্টাইন। বিপ্লবের সূত্রপাত এই নামের বিরুদ্ধাচারেই। হলিউড প্রযোজকের বিরুদ্ধে প্রথম যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন দুই সাংবাদিক। ফাঁস করে দিয়েছিলেন প্রায় তিন দশক ধরে চলতে থাকা তার কাস্টিং কাউচের কুকীর্তি। প্রায় শ’খানেক অভিযোগ উঠেছে প্রযোজকের বিরুদ্ধে ।

যৌন হেনস্তার বিরুদ্ধে মুখ খুলতে থাকেন বিদ্যা বালান, রাধিকা আপ্টে, কল্কি কোয়েচলিন, স্বরা ভাস্কর, প্রিয়াঙ্কা চোপড়ারা। শুধু নায়িকারাই নন নায়করাও নিজেদের অভিজ্ঞতার কথা প্রকাশ্যে আনেন। রণবীর সিং, আয়ুষ্মান খুরানারা জানান কীভাবে তাদের সমলিঙ্গের সম্পর্কে জড়ানোর অফার দেওয়া হয়েছিল। এবার কাস্টিং কাউচের বিরুদ্ধে মুখ খুললেন প্রাক্তন পর্নস্টার সানি লিওন। এক সাক্ষাৎকার দিতে গিয়ে সানি জানান, বলিউডে অবশ্যই কাস্টিং কাউচ রয়েছে। তবে তিনি ভাগ্যবান যে এই প্ররোচনায় তাকে পা দিতে হয়নি। সরাসরি এমন কোনও অফার তাঁর কাছে আসেওনি। এর প্রধান কারণ তাঁর স্বামী ড্যানিয়েল। ড্যানিয়েল সবসময় তাঁর রক্ষা করে গিয়েছেন।

তবে এখন এই বিষয় নিয়ে অনেক বেশি সোচ্চার হচ্ছেন অভিনেত্রী-মডেলরা। প্রকাশ্যে #গবঞড়ড় ক্যাম্পেনে শামিল হয়েছেন তাঁরা। নিজেদের হেনস্তার কথা বলতে দ্বিধা বোধ করছেন না কেউ। এতে অনেক বেশি খুশি সানি। মানুষ যত এ বিষয়ে প্রকাশ্যে বিদ্রোহ করবে ততই কাস্টিং কাউচের প্রভাব কমবে। আর নতুনরাও বিশ্বাস নিয়ে পরিশ্রম করতে আগ্রহী হবেন ।

 

 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন