আবারো বিয়ে করছেন কারিশমা কাপ???র !

by  ডেস???ক রিপোর???টার | | Friday 17th November 2017 |11:59 AM

আবারো বিয়ে করছেন কারিশমা কাপ???র !

 আবারো বিয়ে করছেন কারিশমা কাপুর !

বলিউডে এক সময় এর নায়িকা কারিশমা কাপুর আবারো বিয়ে করতে যাচ্ছেন । বিয়ে করার আগের যে কেনাকটা সেটাও তিনি শুরু করে দিয়েছেন । এ নিয়ে তাঁর বিয়ে হবে দ্বিতীয় নাম্বার । এর আগে ২০১৬ সালে তার প্রথম বিয়ে ভেঙে যায় ।

দীর্ঘদিনের প্রেমিক সন্দীপ  তোশনিওয়ালের সঙ্গে নাকি খুব শিগগিরই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন বলিউডের এই অভিনেত্রী। গত কয়েকদিন ধরে এমনটাই গুঞ্জন শোনা যাচ্ছে বলিউডপাড়ায়। এমনকি মেয়ের দ্বিতীয় বিয়েতে আপত্তি নেই বলেও স্পষ্ট জানিয়ে দিয়েছেন কারিশমার বাবা রণধীর কাপুর। আর তাই বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন কারিশমা। মঙ্গলবার (১৪ নভেম্বর) মুম্বাইয়ের বান্দ্রার একটি গহনার  দোকানে দেখা গেছে এ অভিনেত্রীকে।

এরপর থেকেই গুঞ্জন উঠেছে বিয়ের জন্য গহনা কিনতেই নাকি ওই দোকানে গিয়েছেন কারিশমা। যদিও এ বিষয়ে  কোনো মন্তব্য করেননি কারিশমা। ২০০৩ সালে সঞ্জয় কাপুরকে বিয়ে করেছিলেন কারিশমা। কিন্তু বনিবনা না হওয়ায় ২০১৬ সালের জুনে ১৩ বছরের সংসারের ইতি টানেন তিনি। তাদের সামিরা নামে কন্যা ও কিয়ান নামের এক পুত্র সন্তান রয়েছে। ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত ‘প্রেম কয়েদি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক হয় কারিশমার। সেসময় মাত্র ১৭ বছর বয়স ছিলো তার। তারপর ‘বিবি নাম্বার ওয়ান’, ‘জিগার’, ‘আনাড়ি’, ‘রাজা বাবু’, ‘কুলি নাম্বার ওয়ান’, ‘রাজা হিন্দুস্তানি’, ‘জিত’, ‘হাম সাথ সাথ হ্যায়’, ‘দিল তো পাগল হ্যায়’র মতো ব্যবসা সফল ছবি উপহার দেন দর্শকদের। ২০০৪ সালে রূপালি পর্দার আড়ালে চলে যান ৪৩ বছর বয়সী এই অভিনেত্রী। পরবর্তীতে ২০১২ সালে ‘ডেঞ্জার ইশক’র মধ্য দিয়ে ফের কামব্যাক করেন। যদিও সে ছবিটি বলিউড বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন