পার???টিতে ক???রিকেটারকে নিয়ে দ???ই নায়িকার প???রেময???দ???ধ

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 15th November 2017 |10:40 PM

পার???টিতে ক???রিকেটারকে নিয়ে দ???ই নায়িকার প???রেময???দ???ধ

বলিউড ও ক্রিকেটের সম্পর্ক অনেক দিনের। সেই শর্মিলা ঠাকুর, সঙ্গীতা বিজলানি, গীতা বসরা থেকে শুরু করে হালের আনুশকা শর্মাও একই পথের।


ভারতের ক্রিকেট ইতিহাসে যুবরাজ সিং অন্যতম এক নাম। যিনি ২০১১ সালের বিশ্বকাপ জয়ের অন্যতম কাণ্ডারি। এই ক্রিকেট কিং বিয়ে করেছেন হ্যাজেল কিচকে। হ্যাজেল নিজেও বলিউড অভিনেত্রী। তবে এই অলরাউন্ডার একসময় ছিলেন পার্টি-কিং। একাধিক বলিউড অভিনেত্রীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন এই তারকা ক্রিকেটার।

শোনা যায়, কিমের সঙ্গে যুবরাজের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ ছিল। বাঁ হাতি বিস্ফোরক এই ব্যাটসম্যানের মা সেই সময় রুখে না দাঁড়ালে হয়তো বিয়েই করতেন কিম ও যুবরাজ।

এই কিম শর্মাই শিল্পী শেট্টীর বোন শামিতার সঙ্গে পরিচয় করে দেন যুবরাজের। এরপর শমিতার সঙ্গে পরিচিত হওয়ার কয়েকদিনের মধ্যেই যুবি খুবই কাছের মানুষ হয়ে যান।


জানা যায়, কিম শর্মার জন্মদিনের সেই পার্টিতে আমন্ত্রিত ছিলেন যুবরাজ ও শামিতা। পার্টিতেই কিম হঠাৎই আবিষ্কার করেন যুবরাজ ও শমিতার ‘বন্ধন’ আগের থেকেও যেন মজবুত হয়ে গিয়েছে। তাঁরা নিজেদের মধ্যে খোশগল্প করছেন, অন্যদের থেকে আলাদা হয়ে ঘুরছেন। পুরা বিষয়টা ভাল ভাবে নিতে পারেননি কিম।

 

অবশেষে শামিতার ওপরেই রেগে যান কিম। ভরা পার্টিতে আক্রমণ করে বসেন শামিতাকে। পার্টি তো ভেস্তে যায়। যুবরাজও পার্টি ছেড়ে চলে যান। কিছু বাদে শামিতাও তাই করেন। এর কয়েকদিন পরেই  যুবির সঙ্গে সম্পর্ক ছিন্ন হয়ে যায় শামিতার এবং কিমের পরিণতিও একই হয়।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন