বিতর্কে সানি লিওনের বায়োপিক

by  ডেস্ক রিপোর্টার | | Tuesday 17th July 2018 |07:21 PM

বিতর্কে সানি লিওনের বায়োপিক

সানি লিওনের জীবন নিয়ে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ। আজই মুক্তি পাচ্ছে। তবে মুক্তির আগেই বিতর্কে জড়ালো ‘করণজিত কউর:দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’। কারণ, ছবিতে ‘কউর’ পদবি ছবির টাইটেল ট্র্যাকে ব্যবহার করা হয়েছে।

এবিষয়ে বেশ কিছু শিখ গুরুর মত, সানি লিওন বহুকাল আগেই ধর্ম বদলে নিয়েছেন। সেখান থেকে দাঁড়িয়ে এই পদবি তিনি আর ব্যবহার করতেই পারেন না। যদিও এব্যাপারে ছবির নির্মাতা বা সানি নিজে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি।

এসজিপিসির মুখপাত্র দিলজিৎ সিং বেদি সংবাদমাধ্যমে বলেন, কৌর খুবই সম্মানজনক একটি নাম, শিখ নারীদের এই নামকরণ করেন শিখ গুরুরা। যে ব্যক্তি শিখ গুরুদের শিক্ষা অনুসরণ করেন না, এই নাম তারা ব্যবহার করতে পারবে না। নামটি ব্যবহারের ফলে শিখ সম্প্রদায়ের অনুভূতিতে আঘাত হতে পারে। শিখরা সানি লিওনকে এই নাম ব্যবহার করতে দেবে না। ‘কৌর’ পদবি ব্যবহার করার জন্য সানি লিওনকে জনসমক্ষে ক্ষমা চাইতে হবে বলেও জানায় সংস্থা।

প্রসঙ্গত, এই ওয়েব সিরিজের মাধ্যমে সানির জীবনের বহু অচেনা, অদেখা, অজানা গল্প সকলের সামনে আসবে। মূলত এই ওয়েব সিরিজ থেকেই দর্শক জানতে পারবেন কীভাবে করণজিত কউর সানি লিওন হয়ে গেলেন। একজন সাধারণ মেয়ের পর্ন স্টার হওয়ার গল্প এই ওয়েব সিরিজ দেখেই জানতে পারবেন দর্শকরা। আজই জি ফাইভে অনলাইনে মুক্তি পাচ্ছে এই ওয়েব সিরিজ। জি ফাইভের অ্যাপে দেখা যাবে এই ছবি।

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন