নত???ন ছবিতে আবারো জ???টি বে???ধেছেন নূসরাত ফারিয়া-জিৎ

by  ডেস???ক রিপোর???টার | | Thursday 9th November 2017 |11:44 AM

নত???ন ছবিতে আবারো জ???টি বে???ধেছেন নূসরাত ফারিয়া-জিৎ

চিত্রনায়িকা নূসরাত ফারিয়া ওপার বাংলার নায়ক জিৎ-এর সঙ্গে ‘ইন্সপেক্টর নটি কে’ নামে নতুন আরও একটি ছবিতে জুটি বেঁধেছেন।এরইমধ্যে তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন।ঢাকায় সময় কাটিয়ে আজ সকালের ফ্লাইটে আবারও কলকাতার উদ্দেশ্যে রওনা হচ্ছেন তিনি।

চলচ্চিত্রটি নির্মাণ করছেন নুসরাত ফারিয়া অভিনীত প্রথম চলচ্চিত্র ‘আশিকী’র নির্মাতা অশোক পতি। চলচ্চিত্রটিতে অভিনয় প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘গল্প, লোকেশন, চরিত্র সব মিলিয়ে আমার দারুণ পছন্দ হয়েছে। শুটিংয়ের সময়টা তাই দারুণ উপভোগ করছি। আসছে ভালোবাসা দিবসে মুক্তি দেওয়ার লক্ষ্যে শুটিং এগিয়ে চলছে। আমি খুব আশাবাদী এই চলচ্চিত্রটি নিয়ে।’ এদিকে, আগামীবছর চলচ্চিত্রের বাইরে নতুন কিছু নিয়েও পরিকল্পনা করছেন নূসরাত ফারিয়া। নূসরাত ফারিয়া আগামী কয়েকবছর কাজেই ব্যস্ত থাকতে চাইছেন। ভক্তদের জন্যই আপাতত কাজের বাইরে কোনোকিছু নিয়ে পরিকল্পনা করছেন না। যে কারণে বিয়ে নিয়েও আপাতত ভাবনা নেই।

নুসরাত ফারিয়া বলেন, ‘যখন যে কাজটি করবো তখন সেই কাজটি ভালোভাবেই করতে চাই আমি। এখন যেহেতু চলচ্চিত্রে কাজ করছি, তাই ভক্তদের জন্য ভালো ভালো কিছু চলচ্চিত্রে কাজ করতে চাই। তাদের মনের মতো কিছু কাজ করে যেতে চাই। আবার যখন বিয়ে করবো তখন সংসারেই সময় দেবো। আমি কাউকে ঠকাতে চাই না। আর যখন বিয়ে করবো ধুমধাম করেই করবো, এটা আমার স্বপ্ন।’

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন