চুমু খেলে জাত যায় না , ছবির প্রয়োজনে চুমু খেয়েছি বললেন স্বস্তিকা

by  ডেস্ক রিপোর্টার | | Sunday 29th October 2017 |12:19 PM

চুমু খেলে জাত যায় না , ছবির প্রয়োজনে চুমু খেয়েছি বললেন স্বস্তিকা

‘দুপুর ঠাকুরপো’ তে অভিনয় করে নানান সমালোচনার ঝর বয়ে যাচ্ছে স্বস্তিকার উপর দিয়ে।তাঁর আবেদনময়ী চরিত্র ফুটে এই ছবিতে ।তিনি এই ছবিতে অভিনয় করেছেন ‘উমা বৌদি’ এর চরিত্রে ।এখন স্বস্তিকাকে সবাই ‘বৌদি’ বলেই সম্বোধন করছেন। কেউ কেউ এটা নিয়ে আবার ঘোর সমালোচনা করছেন। 

ওইসব সমালোচকদের পাত্তাই দিচ্ছেন না এ অভিনেত্রী। জবাবে স্বস্তিকা কলকাতার একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেছেন, ছোট জামাকাপড় পরলেই সেটা ‘বোল্ড’ হয়ে যায় না! চুমু খেলেই জাত যায় না। অভিনয়ের জন্য চুমু খাওয়া ব্যাপার না। এটা তেমন জটিল কিছু নয়।

শাকিব খানের বিপরীতে ২০১০ সালে ‘সবার উপর তুমি’ ছবিতে অভিনয় করেছিলেন স্বস্তিকা। এ নায়িকা আরো বলেন, একটা ছবি যখন প্রাপ্তবয়স্কদের জন্য বানানো হয় তখন কোনো বিশেষ চরিত্র নয়, গোটা সিনেমাটাই বোল্ড হয়, জামাকাপড় বা ডায়ালগেও।

 তিনি আরও বলেন, ‘দুপুর ঠাকুরপো’ করার সময় একটাই কথা আমাদের মাথায় ছিল এটা যেন স্লিজি না হয়। মানে ভীষণ আপত্তি থাকবে বা বিষয়টা নিয়ে কারোর সঙ্গে কথা বলা যাবে না তা নয়। এন্টারটেইনমেন্ট ফ্যাক্টরটা থাকতে হবে। সেটাই আছে পুরোপুরি। ’

‘বোল্ড’ শব্দটা আসলে কী? স্বস্তিকার ভাষ্য, ‘আমার ‘বোল্ড’ শব্দটা নিয়ে আপত্তি রয়েছে। বিশেষ করে কলকাতার প্রেক্ষাপটে এই শব্দটার আসল মানে কি সেটা বোঝা মুশকিল। ’

 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন