২৬শে অক???টোবর থেকে আবেদন করা যাবে ঢাকা বিশ???ববিদ???যালয় অধিভ???ক???ত কলেজে

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 25th October 2017 |09:45 PM

২৬শে অক???টোবর থেকে আবেদন করা যাবে ঢাকা বিশ???ববিদ???যালয় অধিভ???ক???ত কলেজে

২৬শে অক্টোবর থেকে আবেদন করা যাবে ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত কলেজে

 জাতীয় কলেজগুলো(৭টি) ঢাবির অধীনে আসার পর থেকে এবার প্রথমই এর অধীনে পরীক্ষা হবে । এ নিয়ে অনেকের রয়েছে উচ্ছ্বাস । ছাত্রছাত্রীরা অনেকদিন তাদের দাবি নিয়ে রাস্তায় মিছিল করেন । ঠিকমতো ক্লাস , পরীক্ষা কিছুই হতো না ।এবার কি তাহলে তাদের সব প্রশ্নের উত্তর মিলবে ? সেটাই এখন দেখার বিষয় ।আজ আবেদন এর তারিখ জানিয়ে দেওয়া হয় ।ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ৭টি সরকারি কলেজে ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষ ¯স্নতক সম্মান ও পাস কোর্সে অনলাইনের মাধ্যমে ভর্তির আবেদন প্রক্রিয়া উদ্বোধন করা হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অাজ বুধবার অধ্যাপক আবদুল মতিন চৌধুরী ভার্চুয়াল ক্লাসরুমে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই প্রক্রিয়ার উদ্বোধন করেন।

আগামীকাল ২৬শে অক্টোবর ২০১৭ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে শিক্ষার্থীরা www.7college.du.ac.bd ওয়েবসাইট ব্যবহার করে ভর্তির আবেদন করতে পারবেন। আগামী ১৪ই নভেম্বর ২০১৭ মঙ্গলবার পর্যন্ত ভর্তির আবেদন করা যাবে। ওয়েবসাইট থেকে পে-স্লিপ নিয়ে ভর্তি পরীক্ষার ফি বাবদ সোনালী ব্যাংকের অনলাইনে ৪০০/-(চারশত) টাকা জমা দিতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো. কামাল উদ্দীন, সাত কলেজ সমন্বয়ক ও ঢাকা বিশ্ববিদ্যালয় বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলামসহ বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন কলেজের প্রিন্সিপ্যাল, সোনালী ব্যাংকের চেয়ারম্যান, শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন