জগন???নাথ বিশ???ববিদ???যালয় দিবস-২০১৭ তে ???বার চমক থাকছে

by  ডেস???ক রিপোর???টার | | Wednesday 18th October 2017 |09:20 PM

জগন???নাথ বিশ???ববিদ???যালয় দিবস-২০১৭ তে ???বার চমক থাকছে

জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০১৭ তে এবার চমক থাকছে ঢাকা বা বাংলাদেশের মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় সেরা এটা আমরা সবাই জানি । তারমধ্যে ও ঢাকায় প্রতিযোগিতা করে যাচ্ছে অন্য আর একটি বিশ্ববিদ্যালয় । এই বিশ্ববিদ্যালয়টি হল জগন্নাথ বিশ্ববিদ্যালয়। পূর্বতন জগন্নাথ কলেজকে একটি পূর্ণাঙ্গ বিশ্ববিদ্যালয় হিসেবে ঘোষণার মাধ্যমে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শুরু। এখানে প্রায় ২৩,০০০ ছাত্র-ছাত্রী এবং ১,০০০ জন শিক্ষক রয়েছেন ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় দিবস-২০১৭ উদ্যাপন উপলক্ষে আগামী ২২ অক্টোবর (রবিবার) বিশ্ববিদ্যালয় কতৃক দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আয়োজনের মূল আকর্ষণ হয়ে থাকছে বিকেল বেলা ব্যান্ড দল দলছুটের গান

সকাল ৯.১০ টায় জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন এবং সকাল ৯.১৫ ঘটিকায় বেলুন ও পায়রা উড়িয়ে বিশ্ববিদ্যালয় দিবসের শুভ উদ্বোধন করবেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। এরপর, সকাল ৯.৩০ টায় প্রতিষ্ঠা বার্ষিকীর সুসজ্জিত একটি র‌্যালি উপাচার্যের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার চত্বরে সমাবেত হয়ে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে রায় সাহেব বাজার মোড় হয়ে ক্যাম্পাসে এসে সমাপ্ত হবে।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞান ভবন চত্বরে কনসার্টের আয়োজন করা হয়েছে। যেখানে গান গাইবার কথা রয়েছে বাপ্পা মজুমদার ও তার ব্যান্ড দল দলছুট।

 

মন্তব্য
  1. image
    Aaron Miller

    good
    2 min

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন